সম্পত্তি নিয়ে বিরোধ: বৃদ্ধা মাকে পুড়িয়ে হত্যার চেষ্টা সন্তানের!

ইমান২৪.কম: সত্তর বছর বয়সী এক বৃদ্ধা মাকে ঘরের ভেতরে আটকে রেখে পুড়িয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে তারই সন্তান বেলায়েত হোসেন সেলিমের বিরুদ্ধে।

এ সময় ঘরের মধ্যে অপরাপর ভাই-বোনেরা আটকা পড়েছিলেন। নোয়াখালীর সোনাগাজী উপজেলার মধ্যম চরছান্দিয়া গ্রামের মোস্তফা লন্ডনীর বাড়িতে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

পরদিন সকালে অর্থাৎ বুধবার (৮ জানুয়ারি) মা মেহেনেকা বাদী হয়ে সন্তানের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহমদ।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, মৃত মোস্তফা লন্ডনীর ছেলে সেলিমের সঙ্গে তার মা এবং অপরাপর ভাই বোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল।

গত মঙ্গলবার মধ্যরাতে সেলিম কিছু সন্ত্রাসী লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা বেশ কিছু ককটেল ফাটিয়ে আতঙ্ক তৈরি করে এবং পেট্রল ঢেলে ঘরে আগুন লাগানোর চেষ্টা করে।

বাড়ির লোকজনের চিৎকারে এলাকার মানুষজন এগিয়ে এলে সেলিম তার লোকজন নিয়ে পালিয়ে যায়। পরে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবহিত করা হয়। বৃদ্ধা মেহেনেকা বলেন, যে সন্তান আমি গর্ভে ধারণ করেছি, লালন পালন করেছি সে সন্তান আজ আমাকে হত্যা করতে চায়, আমাকে নির্যাতন করে।

মা হয়ে আমি সন্তানের অত্যাচার থেকে নিস্তার পেতে আইন আদালতে যেতে হচ্ছে। এদিকে অভিযুক্ত বেলায়েত হোসেন সেলিমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিয়ে কথা বলতে অনাগ্রহ প্রকাশ করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহমদ সন্তানের বিরুদ্ধে বৃদ্ধা মায়ের অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া দেশীয় অস্ত্র, পেট্রল ইত্যাদির বিষয়েও তদন্ত হচ্ছে।

ফেসবুকে লাইক দিন