চাঁদপুরের কচুয়ায় একই পরিবারের ৮ জনের ইসলাম গ্রহণ

ইমান২৪.কম: চাঁদপুরের কচুয়ায় হিন্দু থেকে একই পরিবারের ৮জন একসাথে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। কচুয়ার দহুলিয়া দরবার শরীফের পীর আবুল হাসান শাহ মুহাম্মদ রুহুল্লাহ শাজুলী তাদেরকে পবিত্র কালেমা ‘লা ইলাহা ইল্লালাহু-মুহাম্মাদুর রসুলুল্লাহ’ পাঠ করে ইসলামিক শরীয়তের নিয়ম অনুসারে তাদের ইসলাম ধর্ম গ্রহণ করান।

তারপর নামের পরিবর্তন করে ইসলামের শরীয়ত মোতাবেক নাম রাখা হয়। ইসলাম গ্রহণকারীরা হলেন, গৌরাঙ্গ (ইব্রাহিম খলিল), স্ত্রী আলো রানী (আফরোজা), কন্যা মিতা (জান্নাত), ছেলে হৃদয় (আব্দুল্লাহ), লক্ষী (কাজলী), প্রতিমা (সীমা), মিতু ও সাধনা।

নওমুসলিম ইব্রাহিম খলিল বলেন, ইসলাম হলো শান্তির ধর্ম। ইসলামে রয়েছে আল্লাহর অনেক রহমত। পবিত্র ইসলাম ধর্মের আচার অনুষ্ঠান ও ধর্মীয় বিধি বিধান এবং নিয়ম কানুন ভালো লাগায় আমি হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। পাশাপাশি আমার সাথে আমার পরিবারের সদস্যরাও ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সকলের নিকট সহযোগিতা কামনা করছি।

স্থানিয় ইউপি সদস্য লোকমান মিয়া বলেন, হিন্দু ধর্ম থেকে গৌরাঙ্গ ও তার পরিবারের সদস্যরা ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বিষয়টি খুব ভাল। এলাকাবাসীসহ তাদেরকে বিভিন্ন ভাবে আমরা সহযোগিতা করে আসছি।

আরও পড়ুন:  একটি চিরকুট যেভাবে পাল্টে দিল মোদির সব হিসাব নিকাশ

পাকিস্তানকে অকুণ্ঠভাবে সমর্থন দেয়ার ঘোষনা দিল তুরস্ক

ভোটার না আসার দায় ইসির নয়, রাজনৈতিক দলগুলোর: সিইসি

ভারতীয় ২ যুদ্ধবিমান ভূপাতিত করলো পাকিস্তান, পাইলট আটক (ভিডিও)

পাকিস্তানি সেনাবাহিনীর ভারি মর্টার শেলে দুই ভারতীয় নিহত

পাকিস্তানের সঙ্গে উত্তেজনাকর পরিস্থিতি আর বাড়াতে চায় না ভারত

ফেসবুকে লাইক দিন