চট্টগ্রামে ট্রেনে কাটা পড়ে মায়ের মৃত্যু, পা হারিয়ে শিশুটি হাসপাতালে একা

ইমান২৪.কম:চট্টগ্রামের কদমতলীতে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। এতে এই নারীর কোলের শিশুটি হারিয়েছে একটি পা। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে কদমতলী রেলক্রসিংয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির যত্ন নিতে কোনো আত্মীয় পাওয়া যায়নি।

নিহত নারীর নাম রোকসানা (৩৫) বলে জানা গেছে। এই দুর্ঘটনায় তাঁর দুই মাস বয়সী শিশুটির একটি পা কাটা পড়েছে। শিশুটি চট্টগ্রাম মেডিকেলের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

চট্টগ্রাম রেলওয়ে থানার (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া প্রথম আলোকে বলেন, ঢাকাগামী তূর্ণা নিশীথা ট্রেনের নিচে পড়ে রোকসানা তিন টুকরা হন। এতে তাঁর দুই মাস বয়সী কোলের শিশুটি একটি পা হারিয়েছে।

ওসি আরও বলেন, ‘রোকসানা ভিক্ষা করতেন বলে আমাদের ধারণা। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। তাঁর স্বামীর নাম মোহাম্মদ রাসেল। দুর্ঘটনার পর থেকে রাসেলের হদিস পাওয়া যায়নি।

তবে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’ Eprothom Aloচট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, শিশুটি ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

জিআরপি থানার ওসি চিকিৎসার খরচ দিয়েছেন। কিন্তু শিশুটি দেখভাল করতে কোনো আত্মীয় পাওয়া যায়নি। হাসপাতালের এক আয়া যত্ন নিচ্ছেন।

আরও পড়ুন: পিকনিকের বাসে দুই লক্ষাধিক ইয়াবা, আটক ৬

কাদিয়ানি ইজতেমা বন্ধের দাবিতে পঞ্চগড়ে ব্যাপক বিক্ষোভ 

ফেসবুকে লাইক দিন