গ্রেফতারের কারণ জানতে চাইলে হারুন ইজহারের বড় ছেলেকে লাথি মেরে ফেলে দেওয়া হয়

ইমান২৪.কম: সদ্য বিলুপ্ত হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মুফতি হারুন ইজহারকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৮ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে চট্টগ্রামের লালখান বাজার মাদরাসার পাশে তার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লালখান বাজার মাদরাসার শিক্ষক সিরাজুল মোস্তফা ফেস দ্যা পিপলকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাত আনুমানিক সাড়ে এগারোটার কিছু আগে র্যাবের একটি দল লালখান বাজার মাদরাসা ঘেরাও করে। পরে মাদরাসার উত্তরপাশে ইফতা বিভাগের নিচে হারুন ইজহারের বাসা ঘেরাও করে তাকে বের করে নিয়ে আসা হয়। এ সময় তিনি সিজদারত অবস্থায় ছিলেন।

ওই শিক্ষক অভিযোগ করেন, র‌্যাবের কাছে গ্রেফতারের কারণ জানতে চাইলে হারুন ইজহারের বড় ছেলেকে র‌্যাব লাথি মেরে ফেলে দেয়। পরে ছোট ছেলে এগিয়ে এলে তাকেও চড়-থাপ্পড় মারে। এসময় হারুন ইজহারের স্ত্রীকেও অপমান করা হয়েছে বলে অভিযোগ করেন মোস্তফা।

সূত্র জানিয়েছে, গ্রেফতারের সময় র‌্যাবের কাছে কারণ জানতে চাওয়া হলে তারা বলেছেন, ‘গ্রেফতারের কারণ লিখিতভাবে পরে পাঠিয়ে দেয়া হবে। এছাড়া এখন পর্যন্ত প্রশাসনের কাছ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি। সূত্র: ফেস দ্যা পিপল

ফেসবুকে লাইক দিন