গ্রেপ্তার অভিযান আরও জোরদার করা প্রয়োজন: হাছান মাহমুদ

ইমান২৪.কম: সন্ত্রাসী, জঙ্গিগোষ্ঠী ও অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে পুলিশের গ্রেপ্তার অভিযান আরও জোরদার করা প্রয়োজন বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির তৃতীয়তলার স্বাধীনতা হলে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘ঐক্যফ্রন্টের নামে দেশবিরোধী ষড়যন্ত্র রুখে দাঁড়াও’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘সিলেটে জনসভা শেষে অনেককে গ্রেপ্তার করা হয়েছে এবং সারা দেশে গ্রেপ্তার করা হচ্ছে’—বিএনপি নেতা রুহুল কবির রিজভীর সংবাদ সম্মেলনে দেওয়া এমন বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেন, ‘গ্রেপ্তার আরও হওয়া উচিত ছিল। কারণ যে সমস্ত সন্ত্রাসী, জঙ্গিগোষ্ঠী ও অগ্নিসংযোগকারী বিএনপির ছত্রচ্ছায়ায় ২০১৩, ১৪, ১৫ সালে বাংলাদেশে অগ্নিসন্ত্রাস চালিয়েছিল, তারা এখন আবার ঐক্যফ্রন্টের ব্যানারে মাঠে নেমেছে। তাই তাদের পুলিশ গ্রেপ্তার করছে। সুতরাং এরা সবাই আসামি। আসামিদের গ্রেপ্তার করলে ওনারা (বিএনপি) সংবাদ সম্মেলন করেন। সরকারকে অনুরোধ জানাব সন্ত্রাসী, জঙ্গিগোষ্ঠী ও অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধে এই গ্রেপ্তার অভিযান আরও জোরদার করা প্রয়োজন।’

বিএনপিতে ফিরে এলেন সংস্কারপন্থী ১২ নেতা

‘মইনুল হোসেনকে রাজনৈতিক কারণে গ্রেপ্তার করা হয়েছে’ বিএনপি নেতা রুহুল কবির রিজভীর সংবাদ সম্মেলনে দেওয়া এমন বক্তব্যের কড়া সমালোচনা করে সাবেক পরিবেশ ও বনমন্ত্রী হাছান মাহমুদ বলেন, মইনুল হোসেনকে কি রাজনৈতিক কারণে গ্রেপ্তার করা হয়েছে? একজন নারীবিদ্বেষী মানুষের বিরুদ্ধে যখন মামলা হয় এবং তাঁর পক্ষে যখন বিএনপি সংবাদ সম্মেলন করে, তখন এটিই বলতে হয় বিএনপিও আজকে নারীবিদ্বেষীদের সঙ্গে সুর মিলিয়েছে এবং নারীবিদ্বেষীদের পাশে দাঁড়িয়েছে। প্রকৃতপক্ষে রুহুল কবির রিজভী মইনুল হোসেনের পক্ষে সাফাই গেয়ে একজন নারীবিদ্বেষীর পাশে দাঁড়িয়েছেন এবং নারীদের বিপক্ষে দাঁড়িয়েছেন। এ সময় তিনি বলেন, আগস্ট-সেপ্টেম্বর মাসজুড়ে ওনারা অনেক হাঁকডাক দিয়ে অক্টোবর মাসে একটি বড় অশ্বডিম্ব পাড়লেন। নাম দিলেন জাতীয় ঐক্য এবং এই ডিম্বটা ফুটে নাই বরং ফেটে গেছে।

দেশে গণতন্ত্রের নামমাত্র নেই : মান্না

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।

আরও পড়ুন: 

বিশ্বের সবচেয়ে লম্বা মানুষ এখন বাংলাদেশের জিন্নাত; জাতীয় সংসদে জিন্নাতকে নিয়ে হৈ চৈ

ঐক্যফ্রন্টে সব শয়তান একত্রিত হয়েছে : কাদের

সরকারের মাথা খারাপ হয়ে গেছে, ডাক্তার দেখাতে হবে : ড. কামাল হোসেন

সংসদ ভেঙে দিয়ে নির্বাচন করার কথা বর্তমান সংবিধানেই বলা আছে: ড. শাহদীন মালিক

ফেসবুকে লাইক দিন