গাজীপুরে পরিত্যক্ত বাড়ি থেকে কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষিকার লাশ উদ্ধার

ইমান২৪.কম: গাজীপুরের বাঘিয়া এলাকা থেকে এক কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বাঘিয়া এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সীমানাপ্রাচীরের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষিকার নাম মমতাজ বেগম (৫২)। খুলনা দৌলতপুরের মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার মো. আড়ঙ্গজেব খান দুলুর স্ত্রী। তিনি গাজীপুরের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থাকতেন মমতাজ বেগম।

সেখানে পূর্ব নাখালপাড়া হলি মডেল কিন্ডারগার্ডেন স্কুলে শিক্ষকতা করতেন তিনি। শুক্রবার বিকালে ঢাকা থেকে বাঘিয়া এলাকায় বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন মমতাজ।

পরে আর বাবার বাড়ি পৌঁছাননি তিনি। শনিবার সকালে বাঘিয়া এলাকার একটি পরিত্যক্ত বাড়ির সীমানাপ্রাচীরের ভেতর মমতাজ বেগমের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। কোনাবাড়ী মেট্রোপলিটন থানার ওসি এমদাদ হোসেন জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

আরও পড়ুন: বাবা-মাকে নিয়ে থাকলে বাসা ভাড়া কম ৫০০, যা বললো আলোচিত বাড়ির মালিক

সব কেন্দ্রে ভোটরদের প্রচন্ড ভীড়: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকার সিটি নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি: মাহবুব তালুকদার

ফেসবুকে লাইক দিন