খুলনায় ১৫ প্যাকেট ইফতার বিতরণের নিউজ ছাপাতে ১৬ বার সাংবাদিককে ফোন!

ইমান২৪.কম: শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে ওই নেতা নগরীর বিভিন্ন সড়ক ঘুরে ঘুরে দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেন। ইফতার বিতরণের সময়ে তিনি প্রত্যেক জনের সাথে কয়েকটি ছবি তুলে রাখেন। পরে লম্বা একটি প্রেস বিজ্ঞপ্তি বানিয়ে পাঠিয়ে দেন এক সাংবাদিকের মেইলে।

সেই মেইল বার্তায় উল্লেখ করেন, মানবিক নেতা আজ গরীর, দু:খী, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন। তিনি মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাবার পৌঁছে দেন।

এমসয়ে অসহায় মানুষ ইফতার পেয়ে তাকে দোয়া করেন। মেইল প্রেরণের কিছুক্ষণ পরে তিনি লাগাতার বার সাংবাদিককে ফোন দেওয়া শুরু করে। সাংবাদিক অফিসের কাজে ব্যস্ত থাকায় তার ফোন রিসিভ করতে পারেন নি।

পর্যায়ক্রমে ফোন দিতে দিতে মোট ১৬ বার ফোন দেন ওই নেতা। হাতের কাজ শেষ করে সাংবাদিক তার কাছে এতো বার ফোন দেওয়ার কারন জানতে চাইলে বলেন, ‘আজ আমি ইফতার বিতরণ করেছি। নিউজটি প্রথম পাতায় বড় ছবি দিয়ে ছাপাতে হবে।’

কত জনকে ইফতার দেওয়া হয়েছে এবং ইফতার সামগ্রীতে কি কি ছিল ? – সাংবাদিকের এমন প্রশ্ন তিনি বার বার এড়িয়ে যেতে চেষ্টা করেন। অবশেষে স্বীকার করেন তিনি ১৫ জনকে ইফতার দিয়েছেন। তবে ইফতার সামগ্রীতে কি কি ছিল তা স্বীকার করেননি ওই নেতা।

ফেসবুকে লাইক দিন