খুলনায় করোনার টিকা নেওয়ার পর শিক্ষকের মৃত্যু: দাবি পরিবারের

ইমান২৪.কম: খুলনায় চিকিসাধীন অবস্থায় মোজাহিদুল ইসলাম (৩০) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি করোনা ভাইরাসের টিকা নেয়ার পর অসুস্থ্য হয়ে পড়েছিলেন বলে অভিযোগ পরিবারের।

তবে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলছেন, ‘তার করোনা পজেটিভ ছিল। ২ এপ্রিল নমুনা নেয়ার পর ৩এপ্রিল রিপোর্ট তার পজেটিভ রিপোর্ট দেয়া হয়েছে।’

অপরদিকে মোজাহিদুল ইসলামের ছোট বোনের স্বামী মো. ইয়ামিন আলী বলছেন, ‘খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার দুই দফায় করোনা পরিক্ষা করার পর দুইবারই নেগেটিভ এসেছে।’

ইয়ামিন আলী জানান, মোজাহিদুল ইসলাম গত ২২ মার্চ বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনার টিকা নেন। এরপর তার শরীরের তীব্র জ্বর দেখা দেয়। ৩১ মার্চ তাকে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়।

বাগেরহাট সদর হাসপাতালে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে ২ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়। সেখানে দুই দফায় তার করোনা পরিক্ষা করা হয়েছে এবং দুই বারই নেগেটিভ এসেছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি বাগেরহাটের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ডেমা গ্রামের শেখ রুহুল আমীনের ছেলে।

বাগেরহাট সদরের ডেমা কারামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে বাদ আছর নামাজে জানাজা শেষে মোহাহিদুল ইসলামকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, ‘বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোহাহিদুল ইসলামের ২ এপ্রিল নমুনা নেয়ার পর ৩ এপ্রিল রিপোর্ট পজেটিভ রিপোর্ট দেয়া হয়েছে। করোনার টিকা নেয়ার পর অসুস্থ্য হয়ে মৃত্যুর বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ খতিয়ে দেখছে।’ সুত্র: দৈনিক প্রবর্তন

ফেসবুকে লাইক দিন