খুলনায় ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামী লীগের পরাজয়

ইমান২৪.কম: বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। খুলনার জেলার কয়রা ও ডুমুরিয়া উপজেলার দুটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পরাজিত করে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র থেকে দাঁড়ানো দুই প্রার্থী।

নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, কয়রা উপজেলার সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. হুমায়ূন কবির আনারস প্রতীক নিয়ে ৫৪৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান দিদার পেয়েছেন ৪৭৯৮ ভোট।

তাছাড়া আরেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৭৮৬ ভোট। এ দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আনারস প্রতীকে ৬০২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী গাজী আবুল হাসান। যেখানে তার নিকটতম আরেক স্বতন্ত্র প্রার্থী তুহিনুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩২৯৮ ভোট। তাছাড়া নৌকা প্রতীকের কাজী আলমগীর হোসেন পেয়েছেন ২৭৯৩ ভোট।

ফেসবুকে লাইক দিন