‘খুনিরা অনেক চালাক, ঠিকানার পাতাও ছিঁড়ে নিয়ে গেছে’

ইমান২৪.কম: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের রমনা জোনের ডিসি মারুফ সরদার। তিনি বলেন, ‘মূল আসামিরা অনেক চালাক। তারা মোবাইল ফোন ব্যবহার করে না। এমনকি ডায়েরিতে লেখা তাদের ঠিকানার পাতাও ছিঁড়ে নিয়ে গেছে।’

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নিউমার্কেট থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান তিনি। ডিসি মারুফ বলেন, ‘হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে স্বপ্না ও রুনু নামে দুইজনকে আটক করা হয়েছে।

এছাড়াও অপর সন্দেহভাজন রুমা ওরফে রেশমাকে আটকের চেষ্টা চলছে।’ ডিসি বলেন, ‘নিহত মাহফুজা চৌধুরীর মোবাইলে গৃহক গৃহকর্মীদের ছবি ছিল। অপরাধীরা সে মোবাইল নিয়ে গেছে।’

এ দিকে এ ঘটনার পর রাজধানীবাসীকে গৃহকর্মী রাখার বিষয়ে শতর্কতা অবলম্বনের পরামর্শ দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘কাজের লোক, ড্রাইভার রাখলে বিস্তারিত তথ্য সংগ্রহ করবেন। এসব তথ্য থানায় জমা দিবেন।

এছাড়া তাদের ছবি অবশ্যই সংগ্রহ করবেন।’ উল্লেখ, চলতি মাসের ১০ ফেব্রুয়ারি এলিফ্যান্ট রোডের নিজ বাসায় হত্যার শিকার হন মাহফুজা চৌধুরী পারভীন। এ ঘটনায় তার বাসার দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা পালিয়ে যান। পুলিশ প্রাথমিকভাবে তাদের হত্যাকারী হিসেবে সন্দেহ করছে।

আরও পড়ুন: টঙ্গীর বিশ্ব ইজতেমায় আরো ২ মুসল্লির মৃত্যু

হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা

ফেসবুকে লাইক দিন