খালেদার মুক্তির উপায় বললেন মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ

ইমান২৪.কম: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অনুপস্থিতিতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার চলবে কি না তা জানা যাবে কাল সোমবার (২৯ অক্টোবর)। আজ রোববার (২৮ অক্টোবর) এ বিষয়ে শুনানি শেষে কাল রায়ের জন্য দিন ধার্য করেছেন আপিল বিভাগ। এর আগে আজ রবিবার (২৮ অক্টোবর) বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে আয়োজিত বিশাল এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, ‘খালেদা জিয়াকে মুক্তি দেবার দায়িত্ব সরকারের নয়। তাকে মুক্তি দিতে পারে আদালত।

যদি খালেদা জিয়া তার অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করেন তবেই খালেদা জিয়াকে মুক্তি দেয়া হতে পারে। বিএনপি নির্বাচনে না এলে দেশে নির্বাচন থেমে থাকবে না বলেও তিনি সাফ জানিয়ে দেন।’ মন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, তা পৃথিবীর ইতিহাসে বিরল। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ একটি অনন্য উচ্চতায়। বাংলাদেশকে নিয়ে এখন আর কেউ হাসি-ঠাট্রা করে না।

বাংলাদেশ এখন বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে।’ তিনি বলেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় আসার আগে বিভিন্ন দেশ থেকে ভিক্ষা নিয়ে দেশ চালানো হতো কিন্তু শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন স্বয়ংসম্পূর্ণ। আমরা এখন কোন দেশ থেকে সাহায্য নেই না। এখন আমরা বিভিন্ন দেশকে সাহায্য দেই।’ উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার ৫ বছরের সাজা হয়েছে। সাজার পর উচ্চ আদালত থেকে জামিন নিলেও অন্য মামলায় তিনি গ্রেপ্তার আছেন। পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কারাগারে বন্দী আছেন।

আরও পড়ুন: চট্টগ্রাম পৌঁছেই মাজার জিয়ারত করলেন ড. কামাল-ফখরুলের

ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ

ফেসবুকে লাইক দিন