আমি ভালো আছি, সবাই আমার জন্য দোয়া করবেন: ডা. জাফরুল্লাহ

ইমান২৪.কম: করোনা শনাক্তের পর আইসোলেশনে থাকা গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এখন শারীরিকভাবে ভালো ও সুস্থ আছেন।

তিনি বলেন, কোনো বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ না করার জন্যে সবার প্রতি অনুরোধ জানাচ্ছি। এখন পর্যন্ত আমি শারীরিকভাবে আলাদা কোনো সমস্যা বা জটিলতা অনুভব করছি না। ভালো আছি, সুস্থ আছি। সুত্র: আমাদেরসময়.কম

আরো পড়ুন>> লাদাখে সীমান্তে চীনের সঙ্গে উত্তেজনার মধ্যে উর্ধ্বতন কমান্ডারদের সঙ্গে বৈঠকে বসছেন ভারতের সেনাপ্রধান এমএম নারাভানে।

দিল্লির প্রতিরক্ষা মন্ত্রণালয়ে বুধবার শুরু হওয়া দুই দিনের আর্মি কমান্ডার কনফারেন্সে ভারতের সীমান্ত সংক্রান্ত ইস্যু নিয়ে আলোচনা হবে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, চীনের সঙ্গে উত্তেজনা বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উচ্চ পর্যায়ের বৈঠকের পরদিনই বৈঠকে বসলেন ভারতের সেনা কমান্ডাররা।

গত ৫ মে পানগোং তাসো এলাকায় ভারত ও চীনের সেনারা রড, লাঠি ও পাথর নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়।

৯ মে উত্তর সিকিমেও একই ধরনের পরিস্থিতির উদ্ভব হয়। পরে ওই এলাকায় উভয় দেশই সেনা মোতায়েনের পরিমাণ বাড়ায়।

উপগ্রহ থেকে প্রাপ্ত ছবিতে দেখা গেছে, পানগোং লেক থেকে ২০০ কিলোমিটার দূরে চীনা বিমান ঘাঁটিতে ব্যাপক হারে নির্মাণ কাজ চলছে।

দৃশ্যত সেখানে যুদ্ধবিমান বা হেলিকপ্টার রাখার ঘাঁটি হচ্ছে। চীনের সঙ্গে উত্তেজনা বৃদ্ধি নিয়ে মঙ্গলবার বৈঠকে বসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ফেসবুকে লাইক দিন