খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থক নিহত প্রতিপক্ষের গুলিতে

ইমান২৪.কম: খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে তুষার চাকমা (৩০) নামে এক ইউপিডিএফ সমর্থক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা সদরের নারানখাইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তুষার চাকমাকে নিজেদের সমর্থক দাবি করে ইউপিডিএফ কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা হত্যাকাণ্ডের জন্য জেএসএস সংকরকে দায়ী করেছে।

অপরদিকে জেএসএস এমএন লারমার সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, জেএসএস সংস্কার এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারানখাইয়াপাড়া এলাকার এলজিইজি ও জেলা নির্বাচন অফিসের সামনে মোটরসাইকেল গ্যারেজে কথা বলছিল তুষার চাকমাসহ কয়েকজন। এরই মধ্যে ৭-৮ জনের সশস্ত্র একটি গ্রুপ এসে তুষার চাকমা ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার শরীরের কয়েক স্থানে গুলি করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো জানান, সন্ধ্যায় গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তুষার চাকমার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। দুই পক্ষের বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: ভারতকে নিঃশর্ত-সীমাহীন সহায়তা করবে ইসরায়েল

হামলার মহড়া দিতে গিয়ে ভারতের দুই বিমান ধংস

ফেসবুকে লাইক দিন