আযানের ধ্বনিতে আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন মৌলভীবাজারে টিটু দাশ!

ইমান টোয়েন্টিফোর ডটকম:মৌলভীবাজারে টিটু দাশ নামের এক হিন্দু ধর্মাবলম্বী ইসলাম ধর্মে আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। মৌলভীবাজার, নোটারী পাবলিক (নং- ২৩১৪, তারিখ ০৬/১১/২০১৯ইং), বাংলাদেশ এর মাধ্যমে ধর্মান্তরিত হওয়ার পর তার নাম পরিবর্তন করে মোঃ আব্দুর রহমান (৩৪) রাখা হয়।

জানা গেছে, চট্টগ্রাম জেলার রাঙ্গুনীয়া থানার স্বনির্ভর রাঙ্গুনীয়া গ্রামের দুলাল দাশ এর পুত্র টিটু দাশ ইসলামের প্রতি আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণে আগ্রহী হন। “আল্লাহু আকবার” আযান ধ্বনি তাকে খুবই আকৃষ্ট করত। এবং ২০১৬ সাল থেকে নিয়মিত পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে-

নানান ভাবে জানতে আগ্রহী হয়ে হযরত মুহাম্মদ (সঃ) এর জীবনী ও মা ফাতেমা (রাঃ), মা আয়শা (রাঃ), খাদিজা (রাঃ) প্রমুখ এর প্রতি আগ্রহ থাকায় তখনই অনেকের কাছ থেকে পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে বিশদ অনেক কিছু জানতে ও বুঝতে শেখেন।

পরবর্তীতে কয়েকজনের অনুপ্রেরনায় এবং তাহাদের সাহায্যে সহযোগীতায় পবিত্র ইসলাম ধর্মের চার কলিমা ও ঈমান পাঠ করে আল্লাহ ব্যতিত কোন মাবুদ নাই ও হযরত মুহাম্মদ (সাঃ) তার প্রেরিত রাসুল এই মহা সত্যের উপর ঈমান আনয়ন পূর্বক ইসলাম ধর্ম গ্রহন করেন। উল্লেখ্য- তার বড় ভাই বিটু দাশ একইভাবে দীর্ঘ বছর পূর্বে ইসলাম ধর্ম গ্রহন করিয়া বর্তমান নাম মোঃ সৈয়দ নামে জীবন-সংসার করছেন।

এস এম / ইমান টোয়েন্টিফোর ডটকম

ফেসবুকে লাইক দিন