কুষ্টিয়ায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ নিহত ১

ইমান২৪.কম: কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ একজন নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে দুই দলের মধ্যে ‘গোলাগুলির’ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার ভোররাত চারটার দিকে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে কথিত এই গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তির নাম এমদাদ খুনকার (৩৮)। এমদাদ কুষ্টিয়া সদর উপজেলার রঞ্জিতপুর গ্রামের কটা খুনকার ওরফে রাফির ছেলে। এমদাদ মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন জেলায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশের কাছে খবর আসে, কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।

এ তথ্যের ভিত্তিতে কুমারখালী থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযানে যায়। মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়। ওসি জানান, ঘটনাস্থল থেকে ১০০টি ইয়াবা বড়ি, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি জব্দ করা হয়েছে।

আরও পড়ুন: কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে 

বাংলাদেশের বিমান ছিনতাইয়ের চেষ্টা : বিমানের ডানা বেয়ে নেমে

ফেসবুকে লাইক দিন