‘কুরআনের ২৬টি আয়াত তো দূরের কথা একটি হরফ পরিবর্তনকেও সহ্য করব না’

ইমান২৪.কম: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেছেন, সারাবিশ্বে যখন ভিন্ন ধর্মাবলম্বীরা ইসলামের ছায়াতলে ফিরে আসছে, তখন ইসলামের অগ্রযাত্রাকে রুখে দেয়ার জন্য ইসলাম বিদ্বেষীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বিশ্বের মুসলমানরা পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিল করাতো দূরের কথা, কুরআনের একটি হরফ বাতিল বা পরিবর্তনকে সহ্য করবে না।

কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে ভারতের সুপ্রিম কোর্টে রিটের প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে সোমবার রাজধানী ঢাকার মতিঝিল শাপলা চত্বর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সমাবেশে তিনি কথাগুলো বলেন।

মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া’র নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি রাজধানীর মতিঝিলের শাপলা চত্বর হতে শুরু হয়ে ইত্তেফাক মোড়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহাম্মদ আবদুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির,

শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, শ্রমিক নেতা আব্দুস সালাম, শেখ শরিফুদ্দীন আহাম্মদ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি ছাত্রনেতা আবু নোমান, মহানগরী পূর্বের সেক্রেটারি আবুল খায়ের, ঢাকা কলেজ সভাপতি শফিউল্লাহ,

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও মতিঝিল থানা জামায়াতের আমীর সৈয়দ সিরাজুল হক, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও মুগদা থানা আমীর মতিউর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য আবদুস ছাত্তার সুমন, শরিফুল ইসলামসহ ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানার আমীর ও সেক্রেটারি প্রমুখ নেতৃবৃন্দ।

মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, সরকারকে অবিলম্বে ভারতীয় দূতাবাসকে তলব করে কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা রিটের সুষ্ঠু তদন্ত করে রিটকারী শিয়া নেতা ওয়াসিম রিজভির বিরুদ্ধে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাতে হবে। গতকাল ভারতে এক শিয়া নেতা ওয়াসিম রিজভি কুরআনের কতিপয় আয়াত বাতিল চেয়ে ভারতের সর্বোচ্চ আদালতে রিট করছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

আমরা বিশ্বাস করি আগামীর বিশ্ব কুরআনের বিশ্ব। আগামীর বিশ্ব রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আদর্শের বিশ্ব। আগামীর বিশ্ব ইসলামের বিশ্ব। এই সব ষড়যন্ত্র করে ইসলামের অগ্রযাত্রাকে রুখে দেয়া যাবে না। কুরআনের ২৬টি আয়াত বাতিল চেয়ে করা ভারতের উচ্চ আদালতে দায়েরকৃত রিট অবিলম্বে প্রত্যাহার করতে হবে। রিট দায়েরকারী ব্যক্তির বিরুদ্ধে ভারত সরকারকে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহণে কার্যকর পদক্ষেপ নিতে হবে। প্রেস বিজ্ঞপ্তি

ফেসবুকে লাইক দিন