কিশোরগঞ্জে বাসচাপায় বাবা ছেলেসহ তিনজন নিহত

ইমান২৪.কম: কিশোরগঞ্জে বাসচাপায় মোটর সাইকেলের আরোহী বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। আজ রোববার কিশোরগঞ্জের কাটাবাড়িয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রুবেল মিয়া (৩২) ও তাঁর শিশুপুত্র শাহরিয়ার (৫) এবং মোটরসাইকেলের চালক রফিকুল ইসলাম (৩০)।

পুলিশ জানায়, আজ বিকেলে কিশোরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে ওই তিনজন কেন্দুয়ার দিকে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের শহরতলির কাটাবাড়িয়া এলাকায় পেছন দিক থেকে মুক্তাগাছাগামী একটি বাস তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে রফিকুল ইসলাম মারা যান। দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা গুরুতর আহত বাবা ও ছেলেকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন। রুবেল মিয়াকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়।

সন্ধ্যার পর রুবেল মিয়াও মারা যান। রুবেল মিয়া ও রফিকুল ইসলাম উভয়ই কেন্দুয়ার মধুপুর গ্রামের বাসিন্দা। কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত জানান, এডিএস জালাবাদ পরিবহণের বাস এবং মোটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে দুর্ঘটনার পরই বাসচালক পালিয়ে যায় বলে তিনি জানান।

আরও সংবাদ: ভারতকে পাকিস্তানের কঠোর হুঁশিয়ারি

ভারতীয় বিএসএফ বাংলাদেশে ঢুকে গুলি চালিয়েছে: বাড়িঘরে হামলা, গুলিবিদ্ধ ৪

ফেসবুকে লাইক দিন