কারাবন্দী হেফাজত নেতার ইন্তেকালে বিবৃতিতে যা বলল আল্লামা নুরুল ইসলাম

ইমান২৪.কম: হেফাজতে ইসলাম বাংলাদেশের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিলুপ্ত কমিটির কারাবন্দী নেতা মাওলানা ইকবাল হোসেনের ইন্তেকালে গভীর শোক জানিয়েছেন হেফাজতের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আল্লামা নুরুল ইসলাম।

বৃহস্পতিবার (২০ মে) এক বিবৃতিতে তিনি বলেন, হেফাজতের সোনারগাঁ উপজেলার নেতা মাওলানা ইকবাল হোসেন আজ কারাবন্দী অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত ১২ এপ্রিল সোনারগাঁ থানার দুই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।

এরপর থেকে রিমান্ড ও কারাগারে ছিলেন তিনি। তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি গুরুতর অসুস্থ হয়ে পড়ার পরেও তাকে উন্নত চিকিৎসা দেয়া হয়নি। উন্নত চিকিৎসা না দিয়েই তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে রাখা হয়েছিলো। সেখানেই তিনি আজ ইন্তেকাল করেন।

আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি, অনতিবিলম্বে মাওলানা ইকবাল হোসেনের মৃত্যুর ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হোক। রিমান্ডে থাকা অবস্থায় মাওলানা ইকবাল হোসেনকে নির্যাতন করা হয়েছে কিনা, সে বিষয়েও তদন্ত করে ব্যবস্থা নিতে আল্লামা নুরুল ইসলাম সরকারের প্রতি আহ্বান জানান। আল্লামা নুরুল ইসলাম মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর জ্ঞাপন করেন।

ফেসবুকে লাইক দিন