কাফনের কাপড়সহ মিছিলে নেমেছে ছাত্রলীগ নেতারা

ইমান২৪.কম: কমিটিতে পদ না পাওয়ায় মেহেরপুর গাংনী উপজেলায় ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা কাফনের কাপড় পরে মিছিল ও রাস্তা অবরোধ করেছেন।

রোববার (১২ জানুয়ারি) দুপুর পৌনে ১টার সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জীবন আকবর, ছাত্রলীগ নেতা হাসিব ও ইমরান হাবীবের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

কাফনের কাপড় পরে একটি বিক্ষোভ মিছিল গাংনী উপজেলা শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড সড়কের ওপর শুয়ে অবরোধ করে।

এ সময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সকল প্রকার যানবাহন বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে আমিনুল ইসলাম সেন্টু, সাধারণ সম্পাদক হিসাবে শিশিরের নাম মেহেরপুর জেলা কমিটির নেতৃবৃন্দ ঘোষণা করায় পদবঞ্চিত নেতাকর্মীরা আন্দোলন অব্যাহত রেখেছেন।

আরো পড়ুন>> আলমি শুরার তাবলিগের সাথীদের ব্যবস্থাপনায় ২০২১ সালের বিশ্ব ইজতেমার তারিখ নির্ধারণ করা হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) সকালে বিশ্ব ইজতেমার ময়দানে বিশ্ব তাবলিগের শীর্ষ মুরব্বিদের মাশওয়ারায় (বিশেষ পরামর্শ সভা) এ সিদ্ধান্ত হয়।

তাবলিগের একাধিক দায়িত্বশীল নতুন তারিখ নির্ধারণের বিষয়টি নিশ্চিত করেছেন। মাশওয়ারার সিদ্ধান্তমতে, ২০২১ সালে আলমি শুরাপন্থিদের ব্যবস্থাপনায় ইজতেমা দুই পর্বে অনুষ্ঠিত হবে।

প্রথম পর্ব ৮ জানুয়ারি শুরু হয়ে ১০ জানুয়ারি মোনাজাতের মাধ্যমে শেষ হবে। দ্বিতীয় পর্ব ১৫ জানুয়ারি শুরু হয়ে ১৭ জানুয়ারি মোনাজাতের মাধ্যমে শেষ হবে।

মাশওয়ারায় আলমি শুরার সদস্য ছাড়া কাকরাইল ও রায়বেন্ডের মুরব্বিদের পাশাপাশি শীর্ষ উলামায়ে কেরাম ও বিভিন্ন দেশের মারকাজের দায়িত্বশীলরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন