কাদিয়ানী উপদেষ্টাকে অব্যাহতি দিলেন ইমরান খান

ইমান২৪.কম: খতমে নবুয়াতকে অস্বীকারকারী কাফের কাদিয়ানী সম্প্রদায়ের সদস্য ডক্টর আতিফ মিয়াঁকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের অর্থনৈতিক উপদেষ্টার পদ থেকে সরে যেতে বলা হয়েছে।

ইমরান খান সরকারের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী একটি টুইট বার্তায় জানিয়েছেন, ডক্টর আতিফ মিয়াঁকে এ বিষয়ে বলা হয়েছে। তিনি স্ব ইচ্ছে দায়িত্ব থেকে সরে যেতে রাজি হয়েছেন।

তিনি বলেন, সরকার আলেম-উলামা ও সাধারণ জনগণকে নিয়ে এগিয়ে যেতে চায়। তাদের মাঝে বিভ্রান্তি ঘটুক তা আমরা চাইনা।

ফাওয়াদ চৌধুরী আরেকটি টুইটে লিখেন, ইমরান খানের রাজনৈতিক দর্শন হলো মদিনা। প্রধানমন্ত্রী সহ মন্ত্রীপরিষদের সবাই আশেকে রাসুলুল্লাহ সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম।

তিনি আরো বলেন, খতমে নবুয়ত হচ্ছে আমাদের ইমানের অংশ। আমরা একে শ্রদ্ধা করি। রাজনীতিতে এসে আমরা নিজেদের নীতির বিসর্জন দিতে পারিনা।

অন্যদিকে পিটিআইয়ের গুরুত্বপূর্ন সদস্য ফয়সাল জাভেদ নিজের টুইটার একাউন্টে লিখেছেন, সরকার ডক্টর আতিফ মিয়াঁকে দায়িত্ব থেকে সরে যেতে নির্দেশ দিয়েছেন। ফয়সাল আরো বলেন, তিনি দায়িত্ব থেকে সরে গেলেও দলের সদস্যপদ বহাল থাকবে।

উল্লেখ্য, ইমরান খান ১৮ সদস্য বিশিষ্ট অর্থনৈতিক উপদেষ্টা পরিষদ গঠন করেছেন। যেখানে ৭জন সরকারি কর্মকর্তা ও ১১ জন নিজস্ব কর্মকর্তা রয়েছে।

আতিফ মিয়াঁ আমেরিকার প্রিস্টন ইউনিভার্সিটির অর্থনীতি, সাধারণ রাজনীতি ও ফিন্যান্স বিভাগের অধ্যাপক ছিলেন।

ডক্টর আতিফ মিয়াঁকে দায়িত্ব থেকে সরাতে বিভিন্ন দলের নেতৃবৃন্দরা লিখিত স্বারকলিপি জমা দেন। এতে মুসলিম লীগ, মুত্তাহিদা মজলিশে আমেলা ও পাখতুনখো সাধারণ পার্টির নেতারা স্বাক্ষর করেন। তবে পিপলস পার্টির কেউ এতে স্বাক্ষর করেননি।

আরও পড়ুনঃ পাকিস্তান কাশ্মির ইস্যুতে কাউকে ভয় পায় না: ইমরান খান

আমেরিকা বন্য নেকড়ে, ওদের বিশ্বাস করবেন না: এরদোগান

ফেসবুকে লাইক দিন