কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা

ইমান২৪.কম: কাদিয়ানী সম্প্রদায়ের কুফরি মতবাদ ও ইসলাম বিরোধী চক্রান্তের বিষয়ে অবগতকরণ ও রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণার দাবিতে খতমে নবুওয়ত আন্দোলনকে আরো বেগবান করতে ঢাকা মহানগর ও আশপাশের জেলার ইমাম-খতীবদের নিয়ে ৮দিনব্যাপী সম্মেলনের আয়োজন করেছে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ।

সংগঠনের সভাপতি আল্লামা আহমদ শফী’র নির্দেশে এ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

তারই ধারাবাহিকতায় ঢাকায় ৪নং জোনের ইমাম সম্মেলন আজ কামরাঙ্গীরচর জামিয়া নূরিয়ায় অনুষ্ঠিত হয়। এতে কাদিয়ানী বিরোধী আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন কামরাঙ্গীরচরের ইমাম-খতীবগণ।

সম্মেলনে সভাপতিত্ব করেন আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী। তিনি তাঁর বক্তব্যে বলেন, খতীব মাওলানা ওবাইদুল হক রহঃ এর ইন্তেকালের পর আমাদের এ আন্দোলনের জন্য একজন যোগ্য আমীরের দরকার ছিলো, আমরা আল্লামা আহমদ শফী সাহেবকে আমীর হিসেবে পেয়ে গে‌ছি। অতএব এ‌দেশে মুসলিম নাম ধারণ করে কা‌দিয়ানীদের কোনো আস্তানা থাকতে দেওয়া হবেনা, এজন্য আমাদেরকে অবশ্যই জীবন দানে প্রস্তুত থাকতে হবে।

ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম বলেন, কা‌দিয়ানীদেরকে সরকারীভাবে অমুস‌লিম ঘোষণাতো করতেই হবে, বরং তা আমাদের চুড়ান্ত সফলতা নয়, বরং মৃত্যু পর্যন্ত খতমে নবুওয়ত রক্ষার্থে সমস্ত বা‌তিলের বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত রাখাই আমাদের সফলতা।

‌তি‌নি আরো বলেন, অ‌তিশিঘ্রই আমাদের আমীর আল্লামা আহমদ শ‌ফীর নির্দেশ অনুযায়ী খতমে নবুওয়তের পক্ষ থেকে ঢাকার সোহরাওয়া‌র্দী উদ্যানসহ দেশের সমস্ত অঞ্চ‌লে বৃহতাকারে মহাসম্মেলন করা হবে। আমীরের নির্দেশ অনুযায়ী দলমত নি‌র্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝা‌পিয়ে পড়ার আহবান জানান তি‌নি।

আরও পরুনঃ ইসরাইল বিষয়ে আরব শাষক-মালয়শিয়ার ভিন্ন অবস্থানের রহস্য

কেন্দ্রীয় নেতা মাওলানা মুস‌া ইজহার বলেন, কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি আদায় করে তবেই আমরা ঘরে ফিরবো। নিজের জীবন উজাড় করে চুড়ান্ত বিজয় নিয়ে আমরা ক্ষান্ত হবো ইনশা আল্লাহ।

বাংলাদেশ ইমাম ও ওলামা প‌রি‌ষদের চকবাজার সভাপ‌তি আল্লামা সাজেদুর রহমান বলেন কো‌টি কো‌টি মুসলমান কে জমায়েত করে রোড ঘাটসহ পুরো দেশ অচল করে না দিলে সরকারকে কা‌দিয়ানীদের‌ সরকারীভাবে অমুস‌লিম ঘোষনায় বাধ্য করা যাবেনা।
এজন্য আমাদেরকে সোচ্চার হতে হবে। এবং এ সরকারের আমলেই কা‌দিয়ানীদের অমুস‌লিম ঘোষনা করতে হবেই হবে ইনশাআল্লাহ।

আরো বক্তব্য রাখেন, জামিয়া নুরিয়ার শাইখুল হাদিস মাওলানা আজিমুদ্দিন, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, খতমে নবুওয়ত এর সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, কামরাঙ্গীরচর ইমাম সমাজ সভাপতি মাওলানা ইলিয়াস মাদারীপুরি, কেরানীগঞ্জ খেলাফত মজলিশ সভাপতি মাওলানা আহসান উল্লাহ কামরাঙ্গীরচর ইমাম সমাজ সেক্রেটারি মুফতী আকরামুজ্জামান খান, মাওলানা রাশেদ বিন নুর প্রমুখ।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি বারিধারায় ঢাকার ১নম্বর জোনের ৭টি থানা ও ২১ ফেব্রুয়ারি খিলগাঁওয়ে ঢাকা ২নম্বর জোনের ৯টি থানা, ২৩ ফেব্রুয়ারি মুহাম্মাদপুর জোনের ৮টি থানার ইমাম ও খতিব ও মাদরাসার প্রিন্সিপালদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন:  পাক-ভারত সীমান্তে গোলাগুলি : মর্টার শেল ও ভারী গোলাবর্ষণ

চুপ করে বসে থাকবো না, পাল্টা হামলা চালাব: ইমরান খান

যেভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত চকবাজারে, দেখুন সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে

৫০টি পারমাণবিক বোমা একসঙ্গে মারতে হবে: পারভেজ মোশাররফ

ভারতে বিমান বাহিনীর ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩ শতাধিক গাড়ি পুড়ে ছাই

যুদ্ধক্ষেত্রে ভারতকে উপযুক্ত জবাব দেবে পাক সেনাবাহিনী: জেনারেল আসিফ গফুর

ফেসবুকে লাইক দিন