কাদিয়ানি ধর্ম থেকে ইসলামে ফিরে এলেন পুরো পরিবার

ইমান২৪.কম: এক পরিবারের তিনজন জন্মগত কাদিয়ানী আহমদিয়াত ত্যাগ করে ইসলামের ছায়াতলে ফিরে এসেছেন৷ ইসলামের ছায়াতলে আসা ব্যক্তিরা হলেন, মতিউর রহমান (৫৬), তার স্ত্রী জাবেদা খাতুন (৪৪) ও তাদের ছেলে মোঃ আরিফ হোসেন (২৯)। তারা সবাই পাঠানপাড়া, শাঁলশিঁড়ি, বেংহারী, ফুলতলা, বোদা, পঞ্চগড়ের বাসিন্দা।

জানা যায়, পঞ্চগড় জেলার বোদা থানাধীন ফুলতলা এলাকায় ‘খতমে নবুওয়ত মারকাজ বাংলাদেশ’ এর দা’ঈ ও মুবাল্লিগের মেহনতে পঞ্চগড় শাখার পরিচালক মাওলানা রায়হান লায়েকের কাছে কালিমা পড়ে ইসলামের ছায়া তলে ফিরে আসেন তারা৷

প্রসঙ্গত, কাদিয়ানিদের কেউ ইসলাম ধর্মে ফিরে এলে তাদের সাক্ষ্য নেয়া হয় এভাবে যে, আল্লাহ ছাড়া আর কোন মা’বুদ নেই,হযরত মুহাম্মাদ (স:) আল্লাহ তা’লার বান্দা ও সর্বশ্রেষ্ট এবং সর্বদিক থেকে সর্বশেষ রাসুল।

তার পরে নতুন করে অন্য কেউ নবী হিসাবে আসবেনা। আহমদিয়া মুসলিম জামাত তথা কাদিয়ানী মতবাদ একটি কুফুরী মতবাদ এবং মির্যা গোলাম আহমদ কাদিয়ানী একজন মিথ্যুক ও ভন্ড নবুওয়ত দাবীদার। ইমাম মাহদী আঃ এর প্রকাশ এখনো হয়নি,আল্লাহ তা’লা কেয়ামতের পূর্বমূহুর্তে প্রেক্ষাপট অনুপাতে প্রকাশ ঘটাবেন।

ঈসা আ. জীবিত অবস্থায় আসমানে আছেন,কেয়ামতের পূর্বে আল্লাহ তা’লা আসমান থেকে দুনিয়াতে অবতরণ করবেন। আমি স্ব-ইচ্ছায় আহমদিয়া মুসলিম জামাত তথা কাদিয়ানী মতবাদকে কুফুরী ধর্ম জেনে কাদিয়ানী ধর্মকে পরিত্যাগ পরিলাম এবং ইসলাম কবুল করিলাম।

ফেসবুকে লাইক দিন