কাদিয়ানিদের ‘ইজতেমা’ বন্ধের দাবিতে উত্তাল পঞ্চগড়, চলছে আন্দোলন

ইমান২৪.কম: মহানবী হযরত মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী ও রাসুল হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায় কর্তৃক আয়োজিত পঞ্চগড়ে ‘জাতীয় ইজতেমার’ নামে ঈমানবিধ্বংসী কার্যক্রম বন্ধ ও কাদিয়ানীদেরকে অমুসলিম ঘোষণা দাবিতে উত্তাল হয়ে উঠেছে পঞ্চগড়।

প্রশাসন কর্তৃক কাদিয়ানিদের কথিত ইজতেমা অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে আজ সোমবার বাদ মাগরিব পঞ্চগড় জেলাশহরে স্থানীয় তৌহিদী জনতা বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন। এ সময় জেলাশহরের প্রায় ৫ কি.মি. রাস্তাজুড়ে পথচারী ও যানবাহন চলাচল বন্ধ থাকে।

‘পঞ্চগড় যুবসমাজের’ উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভে সমাবেশে পঞ্চগড়ের হাজার হাজার মুসলিম তৌহিদি জনতা স্বতঃস্ফূর্তভাবে যোগদান করেন।

প্রতিবাদ সমাবেশ তারা বলেন, বিশ্বশান্তির অগ্রদূত হযরত মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী ও রাসুল হিসেবে অস্বীকারকারী কাদিয়ানীরা কাফের৷ ৯০% মুসলমানের দেশে খতমে নবুওয়াত অস্বীকারকারী প্রতারকদের কার্যক্রম চলতে পারে না। অনতিবিলম্বে কাদিয়ানীদের ঈমান বিধ্বংসী ইজতেমা বন্ধ-সহ রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণা করতে হবে।

আরও পড়ুন: ধর্ম যার যার উৎসব সবার : বললেন প্রধান বিচারপতি

কাদিয়ানীদের সরকারিভাবে অমুসলিম ঘোষণা করতে হবে: চরমোনাই পীর

স্কুলে ধর্ম শিক্ষক হিসেবে কওমি শিক্ষার্থীদের নিয়োগের দাবি সংসদে (ভিডিও)

‘রাস্তায় নামেন, রাস্তায় বসে মোনাজাত ধরেন’: বিএনপিকে ডা. জাফরুল্লাহ

ভোটে অনিয়ম, মামলা করবে বিএনপি : ভিডিও কনফারেন্সে তারেক রহমানের সিদ্ধান্ত

জোরপূর্বক ইয়াবা খাইয়ে ধর্ষণের অভিযোগ ২ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে

ফেসবুকে লাইক দিন