কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা এবং তাদের ইজতেমা বন্ধের দাবিতে রাজধানীতে বিক্ষোভ অনুষ্ঠিত

ইমান২৪.কম: কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা এবং পঞ্চগড়ে তাদের কথিত ইজতেমা বন্ধের দাবিতে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৩ ফেব্রুয়ারি) বুধবার বাদ আসর আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশ-এর উদ্যোগে বায়তুল মোকাররম উত্তর গেটে প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়। এ সময় হাজার হাজার ছাত্র, ওলামা ও মুসলিম জনতা কাদিয়ানি বিরোধী সমাবেশে যোগদান করেন।

সমাবেশ বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষনবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানি সম্প্রদায় কাফের। তারা মুসলিম নাম ধারণ করে এবং মুসলমানদের ধর্মীয় পরিভাষা ধারণ সাধারণ মুসলমানদের সঙ্গে প্রতারণা করছে।

৯০ ভাগ মুসলমানের দেশে খতমে নবুওয়াত অস্বীকারকারী কাদিয়ানি প্রতারকদের কার্যক্রম চলতে পারে না। অনতিবিলম্বে কাদিয়ানিদের ঈমান বিধ্বংসী ইজতেমা বন্ধ করা এবং রাষ্ট্রীয়ভাবে তাদের অমুসলিম ঘোষণা করতে হবে।

সমাবেশে বক্তারা বলেন, মুসলিম সরকারের দায়িত্ব- শিগগির নবীর দুশমন কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা। আল্লামা নুর হোসাইন কাসেমী বলেন, কাদিয়ানিদের ইজতেমা বন্ধ না হলে আমরা পঞ্চগড় অভিমুখে লংমার্চসহ তীব্র
আন্দোলনের ঘোষণা দিতে বাধ্য হবো।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা মুজিবুর রহমান হামেদী, মাওলানা শিব্বির আহমদ কাসেমী সহ আরো অনেকে।

আরও পড়ুন: ধর্ম যার যার উৎসব সবার : বললেন প্রধান বিচারপতি

কাদিয়ানি ইজতেমা বন্ধে পঞ্চগড়ে ব্যাপক সংঘর্ষ, আহত অন্তত ৫০

স্কুলে ধর্ম শিক্ষক হিসেবে কওমি শিক্ষার্থীদের নিয়োগের দাবি সংসদে (ভিডিও)

‘রাস্তায় নামেন, রাস্তায় বসে মোনাজাত ধরেন’: বিএনপিকে ডা. জাফরুল্লাহ

আমার মনে হয়েছে আমি জাহান্নামে ছিলাম : চীনা বন্দিশিবির থেকে ফিরে এক নারী

যখনই আমি ভুল করবো আপনি শুধরে দিবেন: মাওলানা তারিক জামিলকে ইমরান খান

ফেসবুকে লাইক দিন