কাতারের আমীর শেখ তামিম আল থানির সাথে এরদোগানের বৈঠক

ইমান২৪.কম: কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির সাথে রুদ্ধদ্বার বৈঠক করেছেন তুরস্কের প্রেসিডেন্ট ও বিশ্বের অন্যতম প্রভাবশালী মুসলিম নেতা রজব তাইয়েব এরদোগান।

বুধবার (৭ অক্টোবর) কাতারের রাজধানী দোহায় দেশটির আমির আল থানির সী প্যালেসে প্রায় এক ঘন্টাব্যাপী এই বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্য আলোচনার পাশাপাশি শেখ সাবাহ আল-আহমদ আল-জাবের আল-সাবাহের ইন্তেকালে বর্তমান আমির আল-সাবাহের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, উপসাগরীয় দেশে একদিনের ওয়ার্কিং ভিজিটের অংশ হিসেবে বুধবার দুপুর ২ টা ২০ মিনিটে (স্থানীয় সময়) দোহা বিমানবন্দরে পৌঁছেন এরদোগান।

সেসময় কাতারের প্রতিরক্ষা মন্ত্রী খালিদ বিন মুহাম্মাদ আল আত্তিয়াহ ও তুরস্কের রাষ্ট্রদূত মেহমেট মোস্তফা গোকসুর নেতৃত্বে একটি কাতারি প্রতিনিধি দল তাকে স্বাগত জানায়।

এ সফরে সফরসঙ্গী হিসেবে এরদোগানের সাথে ছিলেন তুরস্কের ট্রেজারি ও অর্থমন্ত্রী বেরাত আলবায়রাক, জাতীয় প্রতিরক্ষা মন্ত্রী হুলুসী আকার,

যুব ও ক্রীড়া মন্ত্রী মেহমেট কাসাপোগলু, জাতীয় গোয়েন্দা সংস্থার (এমআইটি) প্রধান হাকান ফিদান, যোগাযোগ বিভাগের পরিচালক ফাহেরেটিন আলতুন এবং রাষ্ট্রপতির মুখপাত্র ইব্রাহিম কালিনসহ একাধিক শীর্ষ কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন