কলেজ থেকে মাকে অপমান করায় ৩ তলা থেকে লাফ দিলো ছেলে

ইমান২৪.কম: মাকে অপমান করায় রাজধানীর মিরপুরের বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের তিনতলা থেকে লাফ দিয়ে আ’ত্মহ’ত্যা’র চেষ্টা করেছেন শাহরিয়ার আলম আকাশ নামে এক শিক্ষার্থী।

পরে আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে মিরপুর-১৩ তে অবস্থিত ওই কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহত আকাশ ওই কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তিনি জানান, আকাশ নামে ওই ছাত্রের পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় কলেজ থেকে ফোন করে তার মাকে অপমান করা হয়।

এ নিয়ে মা-ছেলের মধ্যে বাসায় কথা কাটাকাটি হয়। পরে আকাশ বাড়ি থেকে কলেজে এসে তিনতলা থেকে নিচে লাফ দেয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এদিকে আকাশের আ’ত্মহ’ত্যা’র চেষ্টার ঘটনায় উত্তেজিত কলেজ শিক্ষার্থীরা ক্যাম্পাসে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকে। তারা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকে। এ সময় কলেজ কর্তৃপক্ষ থামাতে এলে তাদের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটে।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ খবর পাওয়া পর্যন্ত কলেজে উত্তেজনা বিরাজ করছিল। মনিকা নামে এক অভিভাবক বলেন, আমার ছেলে এই কলেজের ছাত্র। তাকে নিতে এসে দেখি কলেজে ছাত্রদের মধ্যে উত্তেজনা। এক ছাত্র ভবন থেকে লাফ দিয়ে আ’ত্ম’হত্যা’র চেষ্টা করেছে। ওই ঘটনায় কলেজ কর্তৃপক্ষের সাথে ছাত্রদের গণ্ডগোল চলছিল। তখন আমি আমার ছেলেকে নিয়ে চলে আসি।

ইমান২৪/এ/আর

ফেসবুকে লাইক দিন