কলম্বিয়ার প্রেসিডেন্টের হেলিকপ্টারে গুলি করেছিলেন জাকারবার্গ, ছবি প্রকাশ!

ইমান২৪.কম: সম্প্রতি কলম্বিয়ার প্রেসিডেন্ট ইভান দিউক হেলিকপ্টারে হামলার ঘটনা ঘটে। এই নাশকতার ষড়যন্ত্রে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গের নামও জড়িয়ে পড়েছে। পাঠক আপনার কাছে বিষয়টি চাঞ্চল্যকর হতে পারে।

কিন্তু কলম্বিয়ান ন্যাশনাল পুলিশের একটি ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে এমন বিভ্রান্তি। সেই ফেসবুক পোস্টের একটি ছবিকে নেটিজেনদের কারণে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দেশটির সংবাদমাধ্যম কলম্বিয়া পোস্ট জানায়, শুক্রবার (২৫ জুন) ইভান দুয়েক বহনকারী হেলিকপ্টারে হামলা চালায় কয়েকজন আততায়ী। প্রেসিডেন্টের হেলিকপ্টার লক্ষ্য করে গুলি চালানো হয় বলে জানিয়েছে কলম্বিয়ার নিরাপত্তা বাহিনী।

ওই কপ্টারে প্রেসিডেন্ট ছাড়াও বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তাও ছিলেন। এরপরই হামলায় অভিযুক্ত কয়েকজনের স্কেচ প্রকাশ করে কলম্বিয়ান ন্যাশনাল পুলিশ। সন্ধান দিতে পারলে ৩ মিলিয়ন মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করা করে কলম্বিয়া পুলিশ।

প্রকাশিত অভিযুক্তদের স্কেচ অনুযায়ী একজন অপরাধী দেখতে একেবারেই মার্ক জাকারবার্গের মতো। এই ছবি দেখার পর নেটিজেনরা বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে স্কেচকে ঘিরে শুরু হয়েছে লেখালিখি ।

এমন ঘটনায় কলম্বিয়ায় ন্যাশনাল পুলিশের কাছে মার্ক জাকারবার্গকে আত্মসমর্পণ করারও পরামর্শ দিচ্ছেন নেটিজেনরা।

ফেসবুকে লাইক দিন