করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে: ওবায়দুল কাদের

ইমান২৪.কম: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত তৃতীয় তরঙ্গের প্রস্তুতি নিচ্ছে, আমরা সজাগ না থাকলে আগামীতে করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে।

রোববার (১৮ জুলাই) বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রধানমন্ত্রীর সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। এসময় কোন কোন হাসপাতালে বেড, আইসিইউ ও অক্সিজেন নেই সেদিকে নজর দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়কে আরো দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি না মেনে মানুষের বাড়ি ও পশুর হাটে যাওয়া ভয়ংকর অবস্থা। এতে ঈদযাত্রা অন্তিম যাত্রায় পরিণত হতে পারে। স্বাস্থ্যবিধি না মেনে ঈদযাত্রা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পরিবহনে অতিরিক্ত ভাড়া ও নিয়ম অনুযায়ী যাত্রী পরিবহন না করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন তিনি। মহাসড়কে যানজটের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, এবার মহাসড়কে যানজট নেই। দুর্ঘটনা এড়াতে সড়কে থ্রি হুইলার না চালানোর অনুরোধ করেন ওবায়দুল কাদের। এসময় মাস্ক পরার ক্ষেত্রে সিটি করপোরেশনকে কঠোর অবস্থানে যাওয়ার পরামর্শ দেন তিনি।

ফেসবুকে লাইক দিন