ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের আশঙ্কা, মাঠে থাকছে পুলিশ

ইমান২৪.কম: কোপা আমেরিকার এবারের আসরের শুরু থেকে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে ব্রাহ্মণবাড়িয়া জেলা জুড়ে। হামলা ও পাল্টা হামলার ঘটনাও ঘটেছে।

রোববার (১১ জুলাই) সকাল ৬টায় জনপ্রিয় এই দুই দলের ফাইনাল খেলা। এ জন্য সেদিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশ। বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার নির্দেশনা রয়েছে পুলিশের পক্ষ থেকে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে নির্দেশনা এসেছে, চায়ের দোকানে বা বড় কোনো স্ক্রিনে গণজমায়েত করে প্রকাশ্যে খেলা দেখা যাবে না। যার যার বাড়িতে বসে খেলা দেখতে হবে। যারা ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করবে তাদের কোনোরকম ছাড় না দেয়ার কথা বলেছে পুলিশ।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন যমুনা টেলিভিশনকে জানান, ফাইনাল খেলায় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে আমাদের কাছে এই রকম আগাম তথ্য রয়েছে। এ সংঘর্ষের ঘটনা এড়াতে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি।

মোল্লা মোহাম্মদ শাহীন আরও জানান, কোপা আমেরিকার ফাইনাল খেলাকে কেন্দ্র করে যাতে কোনো সংঘর্ষের ঘটনা না ঘটে সেজন্য জেলায় বিট পুলিশিং এর ১১৬টি টিম মাঠে কাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদেরও সহযোগিতা চেয়েছে পুলিশ।

ফেসবুকে লাইক দিন