করোনাভাইরাস থেকে বাঁচতে গোমূত্র খাওয়ার পার্টি করবে হিন্দুরা

ইমান২৪.কম: হিন্দু মহাসভার দাবি, করোনা রুখতে একমাত্র ‘মহৌষধি’ গোমূত্র এবং গোবর। আর তাই টি পার্টি’র অনুকরণে ‘গোমূত্র পার্টি’ করছে ভারতের হিন্দু মহাসভা। মহাসভার সভাপতি চক্রপাণি মহারাজ একটি সংবাদ মাধ্যমকে বলেছেন, যেমন আমরা চা-চক্রের আয়োজন করি, তেমনই গোমূত্র পার্টির আয়োজন করছি।

সেখানে করোনাভাইরাস কী এবং কীভাবে গরু থেকে প্রাপ্ত জিনিসপত্র খেয়েই এই ভাইরাসমুক্ত থাকা যায়- সেসব নিয়ে সচেতনতার প্রচার করা হবে। তিনি বলেন, পার্টিতে এমন কাউন্টার থাকবে, যেখান থেকে পার্টিতে আসা লোকজনকে গোমূত্র খাওয়ার জন্য দেওয়া হবে। পাশাপাশি আমরা গোবরের কেক বা ঘুঁটে, গোবর দিয়ে তৈরি আগরবাতিও রাখব।

এগুলি খেলে বা ব্যবহার করলে ভাইরাস (করোনা) সঙ্গে সঙ্গে মারা যাবে বলে তার দাবি। মহারাজ বলেন, আপাতত দিল্লিতে মহাসভার সদর কার্যালয়ে এই পার্টির আসর বসবে। তারপর সারা দেশের বিভিন্ন প্রান্তে তা ছড়িয়ে দেওয়া হবে।

তাদের এই অভিযানে (করোনা দূরীকরণ) যারা সমঝোতা করতে চান বা এক সঙ্গে মিলে কাজ করতে চান, তাদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। বিজ্ঞানীরা যেখানে কার্যত করোনা রুখতে প্রাণপাত করছেন, একমাত্র সাবধানতা বা সতর্কতা ছাড়া আর কোনও দাওয়াই নেই বলছেন, সেখানে গোমূত্র-গোবরের এমন ‘পথ্যি’ যে অনেকেই বিশ্বাস করবেন না, তা বিলক্ষণ জানেন মহারাজ নিজেও।

তাই বলেছেন, জীব হত্যা মহাপাপ, এই বার্তা আমরা ছড়িয়ে দিতে চাই। করোনা ভাইরাস যে জীব হত্যার কারণেই ছড়িয়েছে, সেটা প্রচার করতে চাই। জানি, অনেকেই আমার কথা বিশ্বাস করবে না।

ফেসবুকে লাইক দিন