করোনা থেকে বাঁচতে দুই যুবকের অভিনব কাণ্ড, ভিডিও ভাইরাল

ইমান২৪.কম: প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত গোটা বিশ্ব। বিশ্বজুড়ে প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছে এই ভাইরাসে। মারাও যাচ্ছে হাজার হাজার মানুষ।

ভয়ঙ্কর এই ভাইরাসের ছোবল থেকে বাঁচতে নানা সাবধানতা অবলম্বন করছে মানুষ। এবার সংক্রমণ থেকে রক্ষা পেতে অভিনব কাণ্ড করে বসলেন দুই যুবক। তাদের এই কাণ্ডের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে।

ভারতের আইপিএস কর্মকর্তা রুপেন শর্মা ওই ভিডিও শেয়ার করেছেন। সেদেশে করোনা সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব এবং মাস্ক পরার মতো আরও একাধিক নিয়ম অনুসরণ করার ওপর জোর দেওয়া হচ্ছে।

বেশিরভাগ লোকেরাও এই নিয়ম অনুসরণ করছেন। আর করোনার এই উদ্বেগজনক পরিস্থিতির মধ্যে সংক্রমণের হাত থেকে বাঁচার একাধিক সব আজব ও অদ্ভুত ধারণা বা উপায় নিয়ে হাজির হচ্ছে সাধারণ মানুষ।

যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। সম্প্রতি যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে আপনিও হয়তো হাসি থামাতেই পারবেন না।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, দুই যুবক মোটরসাইকেলে বসে সামাজিক দূরত্ব মেনে চলছে। শুধু তাই নয়, ভাইরাসের হাত থেকে বাঁচতে ডমেস্টিক ল্যান্ড বুদবুদ পরিষেবাটিও অবলম্বন করছে।

পাশাপাশি, অটো, ক্যাব বা ট্যাক্সির মতো বানাতে পলিথিনের ঢালও ব্যবহার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে লাইক দিন