পাক-ভারত যুদ্ধের প্রস্তুতি: অস্ত্রভাণ্ডারকে আরও মজবুত করছে ভারত

ইমান২৪.কম: ভারত তার অস্ত্রভাণ্ডারকে আরও মজবুত করছে। টানা ৪০ দিন যুদ্ধ করার মতো অস্ত্রভাণ্ডারকে সাজিয়ে তোলার কাজ শুরু করে দিল।

ভারতের প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর জানিয়েছে। দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় আরও জানাচ্ছে, ভারতের যে সব অস্ত্রের বিশাল ঘাটতি ছিল তা ইতিমধ্যেই পূরণ করা হয়েছে।

টানা ৪০ দিন যুদ্ধ করার মতো গোলা-বারুদ মজুত করার লক্ষ্যে ধীরে ধীরে এগনো হবে।

আরো পড়ুন: ওয়ায়েজ ও মাদরাসা শিক্ষক মুফতি রিজওয়ান রফিকীর উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

রোববার দিবাগত রাত ১ টার দিকে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী মাহফিল থেকে ফেরার সময় অজ্ঞাদ দু’জন মোটরসাইকেল আরোহী তার উপর হামলা চালায়।

জানা যায়, প্রথমে মুফতি রিজওয়ান রফিকীকে লক্ষ্য করে তার পাশের জানালার উপর আঘাত করে। এতে গাড়ির কাচ ভেঙে যায়, এতে তিনি সামান্য আহত হন।

অবস্থা বেগতিক দেখে ড্রাইভার দ্রুতবেগে গাড়ি চালাতে চাইলে হামলাকারীরা পেছন থেকে আবারো হামলা চালায়। এতে গাড়ির পেছনের অংশের কাচ ভেঙে চুরমার হয়ে যায়।

এ ঘটনায় মুফতি রিজওয়ান রফিকী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি জিডি করেছেন।

এসআই এনামুল হক তৎক্ষণাৎ মুফতি রিজওয়ান রফিকীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থল পরিদর্শন শেষে এসআই এনামুল হক আওয়ার ইসলামকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

প্রাথমিকভাবে হামলা হয়েছে এতোটুকু নিশ্চিত হওয়া গেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে, সেটা তদন্ত সাপেক্ষ বিষয়। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

হামলা সম্পর্কে মুফতি রিজওয়ান রফিকী বলেন, আমি গতকালের বয়ানে চলমান কিছু বিষয়ে আলোচনা করেছি। এতে একটি নির্দিষ্ট মহল প্রশ্নবিদ্ধ হয়েছে। হয়তো কিছু মানুষের গায়ে লেগেছে কথাগুলো।

ফেসবুকে লাইক দিন