কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

ইমান২৪.কম: কক্সবাজারের টেকনাফের বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে জাফর আলম (২৭) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের ৫ নম্বর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

জাফর টেকনাফ নয়াপাড়া মুছনী রোহিঙ্গা ক্যাম্পের শালবাগান ‘এ’ ব্লকের দ্বীন মোহাম্মদের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে ৫ হাজার পিস ইয়াবা ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, ইয়াবা পাচারের সময় মঙ্গলবার সন্ধ্যায় মিয়ানমারের নাগরিক জাফরকে রোহিঙ্গা ক্যাম্প থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জাফর জানান, বুধবার ভোরে সাবরাং ইউনিয়নের ৫ নম্বর স্লুইচ গেট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে ঢুকবে। এমন খবরের ভিত্তিতে বিজিবির একটি টিম ওই স্থানে আগে থেকেই অবস্থান নেয়।

তিনি আরো জানান, ভোর সাড়ে ৪টার দিকে ওই স্থানে কয়েকজন লোককে আসতে দেখে বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় বিজিবি সদস্যদের লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও গুলি ছোড়ে। এক পর্যায়ে পালাতে গিয়ে জাফর আলম গুলিবিদ্ধ হন।

আরও পড়ুন: ভারতকে নিঃশর্ত-সীমাহীন সহায়তা করবে ইসরায়েল

হামলার মহড়া দিতে গিয়ে ভারতের দুই বিমান ধংস

ফেসবুকে লাইক দিন