কওমী স্বীকৃতি নিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র হলে আলেম-উলামা তা রুখে দিবে: মুফতি ফয়জুল্লাহ

ইমান২৪.কম: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বেফাকের সহ-সভাপতি মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ‘কওমী মাদরাসার সনদ দেয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারে বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে এদেশের আলেম-উলামা ও তাওহিদী জনতা এই ষড়যন্ত্র রুখতে লড়াই করবে।’

গতকাল ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মুকাররম উত্তর গেইটে বেফাকের শুকরিয়া মিছিল পূর্ব বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, কওমী সনদের বিরুদ্ধে নাস্তিক্কবাদী শক্তি ঐক্যবদ্ধ হয়েছে। তারা কওমী সনদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা সনদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমরা স্পষ্ট করে বলতে চাই, কওমী সনদ দেয়ার কারনে, কেউ যদি এই সরকার, প্রধানমন্ত্রী ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এদেশের আলেম-উলামা ও তাওহিদী জনতা এই ষড়যন্ত্র রুখতে লড়াই করবে।

তিনি বলেন, স্পষ্ট ভাষায় বলতে চাই, এই জন্য যদি প্রধানমন্ত্রী কোন ধরনের সমস্যার সম্মুখীন হয়, সারা বাংলাদেশের ইসলামপ্রিয় জনতা তার পাশে থাকবে। কওমী মাদরাসা সনদের স্বীকৃতি দেয়ায় শুধু কওমী পড়ুয়াদের উপকার হবে না বরং গোট দেশও উপকৃত হবে। এর দ্বারা দেশের শিক্ষার হার বিনা পয়সায় বৃদ্ধি পাবে। এতে দেশের জন্য আলেম- উলামারা ভূমিকা রাখতে পারবে।

আরো সংবাদঃ একসময় ফুটপাতে খাবার বিক্রি করতেন, এখন সিঙ্গাপুরের রাষ্ট্রপতি হালিমা ইয়াকুব

ইসলামী শরীয়ার ওপরে মোদি সরকারের হস্তক্ষেপ বরদাস্ত করা হবে না : ভারতে তিন তালাক নিষিদ্ধ প্রসঙ্গে

ফেসবুকে লাইক দিন