কওমী মাদরাসাকে যারা ‘বিষবৃক্ষ’ বলছে মূলত তারাই বিষবৃক্ষ: জসীম উদ্দীন নদভী

ইমান২৪.কম: কওমী মাদরাসাকে বিষবৃক্ষের সাথে তুলনা, ইসলামী অনুশাসনকে “মোল্লাতন্ত্র” এবং আল্লামা শাহ্ আহমদ শফীসহ আলেম সমাজকে কটাক্ষ করে রাশেদ খান মেননের উস্কানিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার সহকারী পরিচালক, জাতীয় ওলামা-মশায়েখ ও আইম্মা পরিষদ চট্টগ্রামের সভাপতি মাওলানা ড. জসীম উদ্দীন নদভী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, কওমী মাদরাসার ইতিহাস-ঐতিহ্য সুসংহত, অবদান স্বীকৃত, দেশের মানুষের হৃদয়ে অবস্থান করছে এই মাদ্রাসাগুলো। আলেমগণ দেশের কল্যাণ বয়ে আনছেন এরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার অংশীদার। পক্ষান্তর যারা মাদরাসাকে ‘বিষবৃক্ষ’ বলছে মূলত তারাই বিষবৃক্ষ। ড. জসীম নদভী বর্তমান সংসদকে শয়তানী পার্লামেন্ট আখ্যা দিয়ে বলেন, মেননের বক্তব্যের প্রতিবাদ না করায় এটা প্রতীয়মান হয় যে, সংসদটা আজ শয়তানী পার্লামেন্টে পরিণত হয়েছে।

রাশেদ খান মেননের মতো ব্যক্তিরা ইবলিস শয়তানের ভাই। এদেরকে পার্লামেন্ট থেকে বহিষ্কার করতে হবে। তিনি আরো বলেন, রাশেদ খান মেননের মতো বেয়াদব ও চরম ইসলাম-বিদ্বেষী জাতীয় সংসদের সদস্য থাকতে পারে না। অবিলম্বে তার সংসদ সদস্য পদ বাতিল করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।

ফেসবুকে লাইক দিন