কওমি মা’দরাসার ছাত্ররা বাংলাদেশের জন্য খাছ রহম’ত: মাওলানা মামুনুল হক

ইমান২৪.কম: বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের ২০১৮/১৯ সালের কেন্দ্রীয় পরীক্ষার মেধা তালিকায় চট্টগ্রাম জেলায় উত্তীর্ণ শিক্ষার্থীদের কৃতী সংবর্ধনা ও চট্টগ্রাম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার চট্টগ্রাম জামালখান সংলগ্ন প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম মহানগরের সভাপতি মাওলানা রিদওয়ানুল ওয়াহেদের সভাপতিত্বে ইঞ্জিনিয়ার আমিরুল ওয়াহেদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হক।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মামুনুল হক বলেন, আমাদের সংগঠন যতটা না রাজনৈতিক দল তার চেয়ে বেশি সেচ্ছাসেবী দল মনে করে থাকে। যার জ্বলন্ত প্রমান নাফ নদীর অপর পাড় থেকে আসা রোহিঙ্গাভাইদের খেদমত।

এ দেশের কওমি মাদরাসার ছাত্ররা হল, বাংলাদেশের জন্য খাছ রহমত এবং দেশের অতন্দ্র প্রহরী, নীতি নৈতিকতা সম্পন্ন এই বৃহৎ জনগোষ্ঠীকে যদি কাজে লাগানো যায় তাহলে আরেকটি বিপ্লব সংগঠিত হবে।

তিনি চলমান কাশ্মীরি মুসলমানদের পক্ষ হয়ে বলেন, যদি স্বাধীন বাংলাদেশের ক্ষমতায় বসে কাশ্মীরি মুসলমানদের পক্ষে কথা বলা না যায় তাহলে দেশের ৯২% মুসলমানদের উপর রাজত্ব করার কোন অধিকার নেই,

তিনি উচ্চ কন্ঠে বলেন, পৃথিবীর যেকোন প্রান্তে মনবতা ও মুসলমানদের উপর যেকোন বিপর্যয় দেখা দিলে সবসময় আমরা মাজলুমের পক্ষে থাকব। পরিশেষে তিনি বলেন, এ দেশের শিক্ষা প্রতিষ্ঠানের সিলেবাসে যেভাবে

শারীরিক শিক্ষা বলে যৌন শিক্ষা দেয়া হচ্ছে, আজ মুসলমানদের কচিকাঁচা ছেলেমেয়েরা পর্যন্ত অতি অল্প বয়সে প্রেমিক প্রেমিকার নামে প্রাকাশ্যে অত্যন্ত নির্লজ্জ কাজে জড়িয়ে পড়ছে।

তিনি প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র শিক্ষকদের এ ব্যাপারে সচেতন হয়ে একে অপরের হাতে হাত রেখে এর বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন