ওবায়দুল কাদেরকে নিয়ে কাদের মির্জার আবেগঘন স্ট্যাটাস

ইমান২৪.কম: নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। বেশ কিছুদিন ধরেই ব্যাপক আলোচিত। এবার তার বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

শনিবার (১৩ মার্চ) বিকেল ৩টা ৭মিনিটে নিজের ফেসবুকে দেওয়া ওই পোস্টে কাদের মির্জা লিখেছেন, ‘ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ। আবদুল কাদের মির্জা, মেয়র, বসুরহাট পৌরসভা।’

কাদের মির্জার এই ফেসবুক পোস্টে ৬ হাজারেরও বেশি লাইক পড়েছে। আট শতাধিক মানুষ মন্তব্য করেছেন। পোস্টটি তিন শতাধিক শেয়ার হয়েছে। সেখানে ইতিবাচক মন্তব্যের সঙ্গে নীতিবাচক মন্তব্যেও করেছেন অনেকেই।

নাগরিক অধিকার নামে একটি ফেসবুক আইডি থেকে একজন লিখেছেন, ‘অনেক বেদনা বুকে লুকিয়ে রেখে মির্জা কাদের ভাই আপনি দারুণ একটা পোস্ট করে সমাজের মানুষের সামনে বাস্তব একটি সত্য চিত্র তুলে ধরেছেন, সে জন্য আপনাকে ধন্যবাদ।’

নায়েব চৌধুরী নামে একজন লিখেছেন, ‘অভিনয়ের জন্য অস্কার পাবেন আপনি। গ্রেফতারের ভয়ে এখন ওবায়দুল কাদের আপনার ভাই।’

মো. রাসেল নামে অপর একজন লিখেছেন, ‘গ্রেফতার হওয়ার ভয়ে এখন বহুরূপী মির্জা কাদের ঘরের বউয়ের উপর দোষ চাপাচ্ছেন।’

জুয়েল আহমেদ নামে একজন লিখেছেন, ‘নারীর দোষ নেই, বড় কথা হলো ভাইয়ে ভাইয়ে আল্লাহর রহমত থাকা দরকার।’

এ বিষয়ে কথা বলতে মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি রিসিভ করেননি।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে চতুর্থবারের মতো মেয়র পদে নির্বাচিত হন আবদুল কাদের মির্জা।

পৌরসভা নির্বাচনের আগ থেকে তিনি দেশের রাজনীতি নিয়ে বিভিন্ন মন্তব্য করে আলোচনায় উঠে আসেন। সর্বশেষ গত ৯ মার্চ রাতে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক সিএনজিচালক নিহত হয়। এ ঘটনায় কাদের মির্জাকে আসামি করে মামলার আবেদন নিয়ে নতুন আলোচনার সৃষ্টি হয়েছে।

ফেসবুকে লাইক দিন