ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক আজ বিকালে

ইমান২৪.কম: সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক আজ বৃহস্পতিবার (৩১ জানুয়ারি)। বিকাল সাড়ে ৩টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বুধবার (৩০ জানুয়ারি) ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

লতিফুল বারী হামিম জানান, রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক হবে। ঐক্যফ্রন্ট নিয়ে বুধবার বিকালে গণফোরামের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্ট ১শ ভাগ ঐক্যবদ্ধ আছে।

ঐক্যবদ্ধ শক্তিকে নিয়ে আমরা কাজ করে যাব। এই শক্তি হচ্ছে দেশের জনগণ। এটা কথায় নয়, কাজে পরিণত করতে হবে।’এ সময় সংসদ প্রসঙ্গে ড. কামাল বলেন, ‘সংসদে কী হচ্ছে, না হচ্ছে, খোঁজ-খবর রাখছি। অনেক বিতর্কিত বিষয় আছে।

আজ আমরা এ বিষয়ে কোনো কথা বলব না। বিক্ষিপ্তভাবে কিছু বলতে চাই না। তা পর্যবেক্ষণ করে আমরা লিখিতভাবে বলব। হালকা করে কিছু বলতে চাই না।’ ঐক্যফ্রন্টের আহ্বায়ক বলেন, ‘এ দেশের ক্ষমতার মালিক জনগণ।

জনগণকে সেই মালিকের ভূমিকায় রাখতে হলে একটি সংগঠন প্রয়োজন। প্রত্যেক নির্বাচনের আগে আমরা দেশব্যাপী আন্দোলন করি। আবার জনগণকে সংগঠিত করে আমাদের লক্ষ্যগুলো কেন্দ্র করে জনগণের আন্দোলন গড়ে তুলব। মূল শক্তি হচ্ছে আমাদের জনগণের ঐক্য।’

আরও পড়ুন: দুই ইউপি চেয়ারম্যানসহ বিএনপি-জামায়াতের ১৯ 

হাজার কোটি টাকা পাচার’ মামলায় ক্রিসেন্ট গ্রুপের 

আগুনে পুড়ে ছাই ২০টি দোকান, অক্ষত শুধু পবিত্র কোরআন!

ফেসবুকে লাইক দিন