ঐক্যফ্রন্টের পুনর্নির্বাচনের দাবি আওয়ামী লীগের সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান

ইমান২৪.কম: জাতীয় ঐক্যফ্রন্টের পুনর্নির্বাচনের দাবি আওয়ামী লীগ সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র আব্দুর রহমান।

জাতীয় ঐক্যফ্রন্ট এ নির্বাচন প্রত্যাখ্যান করেছে এবং তারা পুনর্নির্বাচনের দাবি করছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, আমরা তাদের এ দাবি সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করছি। তাদের পুনর্নির্বাচনের দাবি অযৌক্তিক ও গণবিরোধী।

এই দাবি করে জনগণের রায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে ঐক্যফ্রন্ট। জনগণ এর জবাব দেবে। তাই আমরা অনুরোধ জানাচ্ছি, তাদের এ বক্তব্য প্রত্যাহার করার জন্য। আজ সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে আব্দুর রহমান এ কথা বলেন।

তখন আব্দুর রহমান বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় এনে দেয়ার মাধ্যমে দেশের সাম্প্রদায়িক শক্তিকে চিরতরে ভেঙে দিয়েছে জনগণ। আমরা তাদের অভিনন্দন জানাই। এই বিজয় জনগণের। আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, আজ প্রমাণ হলো বাংলাদেশের মানুষ ন্যায়ের পক্ষে আছে।

তারা সততাকে সম্মান দেয়। শেখ হাসিনাকে ভালোবাসে। তবে আমরা এ জয়ে কোনো আনন্দ মিছিল করবো না। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা করবো। শুকরিয়া জানাবো। তিনি বলেন, আওয়ামী লীগের এই নিরঙ্কুশ বিজয়, ঐতিহাসিক।

সারাদেশে মানুষ আনন্দের জোয়ারে ভাসছে। এই বিজয় গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নের। এছাড়া আগামী দিনের পথচলার জন্য তিনি যে প্রতিশ্রুতি এবং নির্দেশনা দিয়েছেন সেজন্য দেশের জনগণ আওয়ামী লীগকে বিজয়ী করেছে।

তাই জনগণকে ধন্যবাদ জানাই। এছাড়া শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার জন্য এর সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাতে চাই। তিনি আরও বলেন, নির্বাচনে বিদেশি সাংবাদিক এসেছিলেন। পর্যবেক্ষকরাও এসেছিলেন।

তারা নির্বাচনে গুরুত্বপূণ ভূমিকা রেখেছেন। তারাও আমাদেরর এই বিজয়কে স্বাগত জানিয়েছে। সেইসঙ্গে ইতোমধ্যেই ওআইসি আওয়ামী লীগের এ বিজয়কে অভিনন্দন জানিয়েছে।

শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন উল্লেখ করে আব্দুর রহমান এও বলেন, বিদেশি সাংবাদিক এবং পর্যবেক্ষদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বিকেল ৪টায় সংবাদ সম্মেলন করতে যাচ্ছেন।

আরও পড়ুন: মেক্সিকোর এক বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণ হারিয়েছে অন্তত ৭ শিশু

ইসলামি আইনে বিশ্বাস করে না বিএনপি: ফখরুল

ফেসবুকে লাইক দিন