এরদোগানকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন এক ফিলিস্তিনি

ইমান২৪.কম: জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩ তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌছেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তায়্যিব এরদোগান। সেখানে তাঁকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন যুক্তরাষ্ট্রে বসবাসরত কয়েকশ ফিলিস্তিনি ও তুর্কি নাগরিক।

এ সময় ৭৮ বছর বয়সী আবু বাকির সেরাজ নামে এক ফিলিস্তিনি নাগরিক এরদোগানের পায়ে সালাম করে তাঁকে জড়িয়ে ধরেন। তিনি এরদোগানকে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। নিজের দুই বাহু এরদোগানের ঘাড়ের ওপর রেখে কেঁদে ফেলেন।

২৩ সেপ্টেম্বর রবিবার এরদোগান নিউইয়র্ক পৌঁছলে সেখানে টার্কি-আমেরিকান স্টিয়ারিং কমিটির (টিএএসসি) উদ্যোগে একটি মিটিংয়ে যোগ দেন। এ সময় মিটিংরুমের বাইরে ২ শতাধিক মুসলিম এরদোগানকে স্বাগত জানাতে প্লাকার্ড নিয়ে স্লোগান দিতে থাকে। তাদের হাতে ‘উই লাভ এরদোগান’, উই লাভ তুর্কি’ লেখা প্লাকার্ড দেখা যায়।

আবু কারিব পরে গণমাধ্যমকে বলেন, আমি খুবই খুশি। এরদোগানের সঙ্গে সাক্ষাতের বিষয়টি আমার কাছে স্বপ্নের চেয়েও অনেক বেশি কিছু। আমি বিশ্বাস করতে পারছি না, আমি এরদোগানের সাক্ষাত পেয়েছি। আমি এরদোগানকে যতটা ভালোবাসি আল্লাহ ছাড়া আর কাউকে এতটা ভালোবাসি না।

আমি যদি পারতাম, তাহলে এরদোগানের জন্য আমি আমার জীবন দিয়ে দিতাম। আমি এরদোগানকে ৩ পৃষ্ঠার একটি চিঠি দিয়েছি। আমরা পুরো কমিউনিটি কীভাবে তার সঙ্গে আছি তা উল্লেখ করেছি।

আরও খবরঃ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় ৫৭ ধারায় চবি শিক্ষক গ্রেপ্তার

ড. কামাল বললেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনে যেতে তাদের কোনো আপত্তি নেই

ফেসবুকে লাইক দিন