এবার কি করবে বিএনপি? আ.লীগে যোগ দিয়েছে বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব

ইমান২৪.কম: কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বিশ্বের সবচেয়ে দীর্ঘ মানব জিন্নাত আলী। রবিবার সকালে ঢাকায় কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা, মমতা ও উন্নয়নের মুগ্ধ হয়ে এবং দরিদ্র মানুষের প্রতি স্থানীয় সাংসদ সরওয়ার কমলের ভালোবাসা দেখে তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছে বলে জানান জিন্নাত আলী। জিন্নাত আলী জানান,

সম্প্রতি এমপি কমলের সহায়তায় তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ পান। ওই সময় প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেয়ার পাশাপাশি তাকে নগদ পাঁচ লাখ টাকা দেন এবং তার উপযোগী বাড়ি নির্মাণের ঘোষণা দেন। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ কমলের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান। তিনি জানান, অনেকদিন তিনি শারীরিক বিভিন্ন অসুস্থতায় ভুগছিলেন। তার খবর কেউ রাখেনি। এসময় এমপি সাইমুম সরওয়ার কমল প্রতিমাসে তাকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়ে আসছিলেন।

এ সহায়তা পেয়েছেন বলেই তিনি এখনো বেঁচে আছেন। যে দলের নেত্রী এবং নেতা এত আন্তরিক হয়ে মানুষের পাশে থাকে সে দলেই সকলের থাকা উচিৎ। তাই তিনি চান আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী বা সেবক হয়ে দলের কল্যাণে ভূমিকা রাখতে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রামু-কক্সবাজারসহ দেশবাসীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

আরও পড়ুন: চট্টগ্রাম পৌঁছেই মাজার জিয়ারত করলেন ড. কামাল-ফখরুলের

ব্যারিস্টার মইনুল হোসেনের কাছে ক্ষমা চাইতে মাসুদা ভাট্টিকে লিগ্যাল নোটিশ

ফেসবুকে লাইক দিন