এবার ‘আরএসএস’ বেশ কিছু মসজিদকে মন্দির বানাতে চাইছে: ওয়াইসি

ইমান২৪.কম: মসজি’দের জন্য লড়ার আহ্বান জানিয়ে রোববার (১০ নভেম্বর) মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান ওয়াইসি বাবরি মসজিদের রায়ের সমালোচনা করেন।

তিনি বলেন, বিজেপির আদর্শিক স্বয়ংসেবক সংঘের (আরএসএস) এর হাতে বেশ কিছু মসজিদের তালিকা রয়েছে। এই মসজিদগুলো রূপান্তর করে মন্দির বানানো হবে। বিজেপি ও সংঘ

পরিবার যখন মসজিদের একটি তালিকা বানিয়েছে, তখন বাবরি মসজিদের জন্য লড়াই করে যাওয়া গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করে তিনি আরও বলেন, সংগঠন দুটি বলতে চাচ্ছে, তারা কোনো

তালিকা করেনি। যদি না-ই করত, তবে কাশি ও মাথুরা মসজিদের মামলা কেন তারা প্রত্যাহার করছে না। ঈদে মিলাদুন্নবী উপলক্ষ্যে এক সমাবেশে বক্তব্য দেয়ার সময় তিনি এসব কথা

বলছিলেন। খবর এনডিটিভির। তিনি বলেন, কয়েকশ বছরের পুরনো মসজিদ ভেঙ্গে সেখানে মন্দির নির্মাণ এবং মসজিদের জন্য বিকল্প জায়গা বরাদ্দ দেয়া মুসলমানদের জন্য অপমানজনক।

তা করা হলে মসজিদটি রামলালার অধীনে চলে যাবে। ওয়াইসি বলেন, বাবরি মসজিদ আমাদের বৈধ অধিকার। আমরা তো জমি দখলের ল’ড়াই করছি না, কারো অনুগ্রহ বা ভিক্ষা চাই না।

দেশের সম্মানিত নাগরিক হিসেবে আমরা আমাদের প্রাপ্য অধিকার চাই। মসজিদের পক্ষে লড়াই করা আইনজীবিদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনাদের ধন্যবাদ দেয়ার ভাষা আমার নেই।

আপনারা মামলাটি নিয়েছেন এবং কঠিন সময়ে সরকারের বিরুদ্ধে লড়ছেন। ভারতের নিরপেক্ষ দলগুলোও মুসলমানদের সাথে প্রতারণা করছে বলে দাবি করেন হায়াদারাবাদের এই এমপি ওয়াইসি।

সুপ্রিমকোর্টের রায়ে কংগ্রেসের মন্তব্যের জন্যও তিনি নিন্দা জানিয়েছেন। সমাজবাদী পার্টি, বহুজন সমাজবাদী পার্টি ও ন্যাশ’নালিস্ট কংগ্রেস পার্টির নীরবতা নিয়েও প্রশ্ন তোলেন ওয়াইসি।

ফেসবুকে লাইক দিন