‘এটা কোন ধরনের আলো’, প্রথম আলোকে মুফতী ফয়জুল্লাহ

ইমান টোয়েন্টিফোর ডটকম: রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী নাইমুল আবরারের মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন এবং দোষীদের বিচারে নিরপেক্ষ তদন্ত কমিশন করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন ইসলামী ঐক্যজোট।

রাজধানীর কারওয়ান বাজারে শনিবার সকালে প্রথম আলো কার্যালয়ের সামনে এক মানববন্ধনে এ দাবি তুলে ধরেন সংগঠনের মহাসচিব মুফতি মুহাম্মদ ফয়জুল্লাহ।

সেইসঙ্গে প্রথম আলোকে ইসলাম ও মানবতাবিরোধী উল্লেখ করে পত্রিকাটি নিষিদ্ধ করারও দাবি করা হয় মানববন্ধন থেকে। ইসলামী ঐক্যজোটের ছাত্র সংগঠন ইসলামী ছাত্র খেলাফত আয়োজিত মানববন্ধনে আবরারের মৃত্যুর জন্য প্রথম আলোর অবহেলাকে দায়ী করা হয়। তারা সময়মতো ব্যবস্থা নিলে হয়তো আবরারকে বাঁচানো যেত বলেও মনে করেন তারা।

আবরারকে কেন রেসিডেন্সিয়ালের পাশের হাসপাতালে না নিয়ে, অনেক দূরের হাসপাতালে নেয়া হলো, সে প্রশ্ন তোলেন বক্তারা। তারা বলেন, প্রথম আলো মুখে মানবতার কথা বললেও আসলে তারা নিজেদের স্বার্থের বাইরে চিন্তা করতে পারেন না।

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি মুহাম্মদ ফয়জুল্লাহ বলেন, আবরারের লাশ হাসপাতালে রেখে আপনারা আপনাদের উল্লাস, নৃত্য ও বেহায়াপনা চালিয়ে গেলেন। এটা কোন ধরনের মানবিকতা? এটা কোন ধরনের আলো? ঘুটঘুটে অন্ধকারে থেকে আলোর স্লোগান আপনাদের মানায় না।

এস এম / ইমান টোয়েন্টিফোর ডটকম

ফেসবুকে লাইক দিন