চট্টগ্রামে নিজ বাড়িতে আ:লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ইমান২৪.কম: সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার ভোররাত ৩টার দিকে কেঁওচিয়া ইউনিয়নের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে কারা, কেন এ ঘটনা ঘটিয়েছে সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। বিজ্ঞাপন আব্দুল হক কেঁওচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।

তিনি সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, কেঁওচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি, নিজাম উদ্দিন এন্ড ব্রাদার্স গ্রুপ অফ কোম্পানিজ ও কেরানীহাট হক টাওয়ার শপিং কমপ্লেক্স, হক ভিউ শপিং কমপ্লেক্স, হক প্লাজার স্বত্বাধিকারী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে জমির নামে এক কাজের লোক।

পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। বর্তমানে ওই কাজের লোক কেরানীহাট এলাইট হাসপাতালে চিকিৎসাধীন আছে। সাতকানিয়া থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনার পর পর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি বাড়িতে একা থাকতেন। তার সেবার জন্য একজন কাজের লোক ছিলো।

সেও এ ঘটনায় আহত হয়েছে। তবে বাইরে থেকে বাড়িতে কেউ প্রবেশের কোনো আলামত পাওয়া যায়নি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্তের পরই বিস্তারিত জানানো যাবে। জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালে ওই কাজের লোককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত সাবেক চেয়ারম্যান আবদুল হকের বড় ছেলে সাতকানিয়া ইটভাটা মালিক সমিতির সভাপতি নেজাম উদ্দীন বলেন, আমার বাবা বাড়িতে একা থাকেন। তাকে সেবাযত্নের জন্য একজন কাজের লোক আছে। বাবার কাছে সবসময় টাকা থাকে। কাজের লোক লোভে পড়ে এ ঘটনা ঘটালো কিনা চিন্তা করছি। কি হয়েছে বলা যাচ্ছে না।

ফেসবুকে লাইক দিন