একমাত্র জাতীয় পার্টিই পারবে দেশের পরিবর্তন ঘটাতে : এইচ এম এরশাদ

ইমান২৪.কম: সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।বর্তমানে দেশে খুন, গুম, সন্ত্রাস ও মাদক আগ্রাসন বেড়েই চলেছে। দেশের মানুষ এ অবস্থার পরিবর্তন চায়। আর এ পরিবর্তন ঘটাতে পারবে একমাত্র জাতীয় পার্টি।

আজ ১৬ সেপ্টেম্বর রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি হিংসা-প্রতিহিংসায় বিশ্বাস করে না। দেশের মানুষ সেটা ভালভাবেই জানেন। ক্ষমতার পালা বদল হয় মানুষ কিছু পায় না। পালা বদলের রাজনীতি আমরা চাই না। আমরা চাই পরিবর্তন। আর এই পরিবর্তন দিতে পারে একমাত্র জাতীয় পার্টি।

তিনি বলেন, ৩০০ আসনের মধ্যে সুনামগঞ্জ-৪ আসনই প্রথম, পীর ফজলুর রহমান মিসবাহকে সুনামগঞ্জ-৪ আসনের প্রার্থী ঘোষণা করে গেলাম, তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় এই সুনামগঞ্জকে জেলা ঘোষণা করেছিলাম, তাই আমার দাবি লাঙ্গলে ভোট দিয়ে তার প্রতিদান দেবে এ অঞ্চলের মানুষ।

তিনি বলেন, ২০০১-২০০৬ সাল পর্যন্ত জোট সরকার ক্ষমতায় এসে তাদের বিরুদ্ধে করা পাঁচ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। পরে আওয়ামী লীগ ক্ষমতায় এসে ছয় হাজার মামলা প্রত্যাহার করেছে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে কারো বিরুদ্ধে অন্যায় অবিচার হবে না। বিচার বিভাগ স্বাধীন হবে, দলীয়করণ হবে না, দেশে গুম-খুন থাকবে না। দেশের মানুষ শান্তিতে থাকবে।

আরও পড়ুনঃ দেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নাই : রেলপথমন্ত্রী

নিরপেক্ষ ভোট হলে আওয়ামী লীগ ১০ টি আসনও পাবে না : ব্যারিস্টার জমির উদ্দিন

ফেসবুকে লাইক দিন