ঈদের পরের দিন দুপুরের আগেই মৃত্যুতে নতুন রেকর্ড

ইমান২৪.কম: করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে আরও ৪০ জন মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২১৩ জনের। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ ফেরদৌসী আক্তার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মারা যাওয়া ৪০ জনের মধ্যে সর্বোচ্চ ১২ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়াতে।

এছাড়া খুলনায় ১০ জন, মেহেরপুর ৮ জন, মাগুরায় ৪ জন, যশোর ও ঝিনাইদহ ৩ জন করে মারা গেছেন। গেল বছরের ১৯ মার্চ খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় করোনা সংক্রমণের শুরু থেকে এখন পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ৮৫ হাজার ১৭৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন ২ হাজার ৬৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৮ হাজার ১৩৫ জন।

আরো পড়ুন>> অভিনয় ছেড়ে ইসলামের পথে বাকি জীবন অতিবাহিত করার ঘোষণা দিয়েছেন সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। এক ভিডিওবার্তায় সম্প্রতি এমন ঘোষণা দিয়েছেন তিনি।

হিজাব পড়িহিত অবস্থায় সেই ভিডিওবার্তায় সানাই বলেন, ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না।

পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে। ’একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

হঠাৎ কেনো এই উপলব্ধি? সানাই জানান, গত বছর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেসময় হাসপাতালের আইসিউতে থাকাকালীন অবস্থায় এই সিদ্ধান্ত নিয়েছিলেন। করোনাভাইরাস থেকে মুক্ত হবার পরে আর অভিনয়ে নিজেকে ধারাবাহিক রাখেননি। এরপর সম্প্রতি এক ভিডিওবার্তায় অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

এই অভিনেত্রী সবশেষ অনুরোধ জানিয়ে বলেন, সকলের প্রতি অনুরোধ আমাকে নিয়ে কোনো বিভ্রান্তিমূলক খবর প্রচার করবেন না। সকলে আমার জন্য দোয়া করবেন, আমার মধ্যে যে পরিবর্তন এসেছে সেটা যেনো ধরে রাখতে পারি।

ফেসবুকে লাইক দিন