ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে: মুফতী রেজাউল করীম

ইমান২৪.কম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরি করতে হবে। তাগুতের সংশ্রব ত্যাগ করে ইসলামকে একমাত্র আদর্শ হিসেবে গ্রহণ করতে না পারলে কোনোদিন এদেশে ইসলামী শাসন প্রতিষ্ঠা হবে না।

ইসলাম প্রতিষ্ঠায় প্রচলিত রাজনীতির ধারক-বাহকরা এগিয়ে আসবে না। এগিয়ে আসতে হবে ওলামায়ে কেরাম ও দীনদার ব্যক্তিবর্গকেই। কাজেই দুনিয়ার ক্ষণস্থায়ী মোহ পরিহার করে বৃহত্তর ইসলামের স্বার্থ চিন্তা করে সকলকে ইসলাম প্রতিষ্ঠায় এক হতে হবে।

রবিবার বরিশালের চরমোনাইতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন। এসময় চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়েরসহ চরমোনাই মাদরাসার ছাত্র-শিক্ষখ উপস্থিত ছিলেন।

চরমোনাই পীর বলেন, ইসলামী হুকুমত প্রতিষ্ঠিত না থাকায় মানুষের দুর্ভোগ চরম আকার ধারণ করেছে। সমস্যা দিন দিন বাড়ছে। নির্বাচনকে সামনে রেখে একদল ক্ষমতায় টিকে থাকতে এবং অপর দল ক্ষমতা ফিরে পেতে মরিয়া হয়ে উঠছে। তিনি বলেন, বার বার ক্ষমতার হাত বদলে জাতির কাঙ্খিত মুক্তি সম্ভব নয়।

আরও পড়ুন: খাশোগির এক হত্যাকারী সৌদিতে গাড়িচাপায় নিহত

কাশ্মির সীমান্তে তুমুল সংঘর্ষ; ভারতীয় সেনাবাহিনীর ৩ সদস্য নিহত

রাতের আঁধারে শাড়ি-লুঙ্গি-মিষ্টি নিয়ে বাড়ি বাড়ি আ.লীগের এমপি জগলুল

ফেসবুকে লাইক দিন