ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করায় হিন্দু যুবক গ্রেপ্তার

ইমান২৪.কম: ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে কটূক্তি ও ব্যাঙ্গ চিত্র প্রচারের অভিযোগে শুভ কুমার (২০) নামে এক হিন্দু যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুভ কুমার উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের শুভাষ চন্দ্রের ছেলে।

শুক্রবার বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি ও ব্যাঙ্গ চিত্র প্রচারের অভিযোগে তার নিজ গ্রাম ও আশেপাশের লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠেছিল। পরিস্থিতির কারণে এলাকাবাসী তার বাবা ও তার এক বন্ধুকে আটক করে পুলিশে দিলে জনরোষ কিছুটা শান্ত হয়। পরে তার বাবার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার পুলিশ শুভকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম বাদী হয়ে শুক্রবার বিকেলে শুভ কুমারের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি ও ব্যঙ্গচিত্র প্রচারের সাথে শুভ কুমারের জড়িত থাকার প্রমাণ মিলেছে।

তবে এ ঘটনার সাথে জড়িত না থাকায় শুভ কুমারের বাবা ও বন্ধুকে ছেড়ে দেয়া হয়েছে। শুক্রবার সকাল থেকে মথুরাপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

আরও পড়ুন: ইমরান খানের সমালোচক ছিলাম, এখন ভক্ত হয়ে গেলাম: ভারতীয় বিচারপতি

ভারতীয় পাইলট অভিনন্দনের ছেলেকে লেখা পাকিস্তান সেনাবাহিনীর মর্মস্পর্শী চিঠি

সৌদি ভার্সিটিগুলোতে কওমি সনদ গ্রহণের অনুরোধ জানিয়েছেন ধর্মপ্রতিমন্ত্রী

বাবা-মাকে নিয়ে থাকলে বাসা ভাড়া কম ৫০০, যা বললো আলোচিত বাড়ির মালিক

শত্রুদের প্রতি সদয় হওয়া, ভালো ব্যবহার করা আল্লাহর রাসূলের নির্দেশ: পাক সেনা কর্মকর্তা

ফেসবুকে লাইক দিন