ইসলামী আন্দোলনসহ সবার সঙ্গে আলোচনার মাধ্যমে সাথে থাকবো: কাদের মির্জা

ইমান২৪.কম: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌর নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন বর্তমান সময়ের দেশের আলোচিত সমালোচিত সদ্য বিজয়ী মেয়র, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

বুধবার (২০জানুয়ারী) সন্ধা ৭টায় বসুরহাট বাজারস্থ রুপালী চত্বরে মতবিনিময় সভায় মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমি নির্বাচিত হয়েছি আপনাদের ভোটে এবং সকলের দোয়ায়। আগামীতে বসুরহাট পৌরসভার সকল উন্নয়নে বিএনপি, জামাত, ইসলামী আন্দোলন, জাসদ সহ সকল দলের সাথে আলোচনার মাধ্যমে আপনাদের সাথে থাকবো।

এসময় তিনি তার প্রতিদন্ধি বিএনপি প্রার্থি কামাল উদ্দীন চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, ভোটের দিন প্রত্যেক সাংবাদিককে আপনি বলেছেন নির্বাচন সুষ্ঠ হচ্ছে। অথচ ভোটের পরে আপনি এখন বলছেন ভোট সুষ্ঠ হয়নি,জানিনা কার কোন কথায় কাকে খুশি করতে আপনি হঠাৎ পরিবর্তন হচ্ছেন। আপনি যদি প্রমান করতে পারেন নির্বাচন সুষ্ঠ হয়নি আমি শপথ নেবো না, নির্বাচন আবারও হবে, আপনি প্রমান করান।

বিদ্যুত, গ্যাস, ভূমি সংক্রান্ত বিষয় সহ সকল বিষয় উল্লেখ করে তিনি বলেন, জনগনের হয়রানি সহ্য করা হবে না। অতিসত্তর সকল সেক্টরে মানুষের হয়রানি ও জোর পূর্বক জিম্মিকরে টাকা আদায় বন্ধ করুন। এসময় সকল সেক্টরের দায়ীত্বশীলদের জনগনের সম্মুখে দাড় করিয়ে হয়রানি না করানোর ওয়াদা করান আবদুল কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, আমার চ্যালেঞ্জ ছিলো পৌরসভা নির্বাচনে সুষ্ঠ পরিবেশ তৈরী করে সর্বোস্তরের মানুষকে লাইনে দাড় করানো, আমি আপনাদের সহযোগিতায় সফল হয়েছি। আমার এবারের চ্যালেঞ্জ ইউনিয়ন নির্বাচনেও সুষ্ঠ পরিবেশ তৈরী করে সর্বোস্তরের জনগনকে ভোটের লাইনে দাড় করানো। জনগন যাকে ইচ্ছে তাকে ভোট দিবে, আমার দায়ীত্ব সুষ্ঠ পরিবেশ তৈরি করা। ইউপি নির্বাচনের আগে যাদের কাছে অস্ত্র আছে জমা দিয়ে দেন, নাহয় আপনাদের জন্য লাঠি (ভাদিকচি) তৈরী করা হচ্ছে। সময় থাকতে সুষ্ঠ মনমানসিকতা তৈরি করার অনুরোধ জানান আবদুল কাদের মির্জা।

ফেসবুকে লাইক দিন