ইসলামকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, আমাদের এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে: শামীম ওসমান

ইমান২৪.কম: বাংলাদেশকে আফগানিস্তান বানানোর চেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, দেশের ভিতরে-বাহিরে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

ইসলামকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। আমাদের এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে হলে ভালো মানুষদের নিয়ে কাজ করতে হবে। ভালো মানুষদের নিয়ে কাজ না করলে সমাজকে সামনের দিকে এগিয়ে নেওয়া সম্ভব নয়।

শুক্রবার (০৪ ডিসেম্বর) জুমার নামাজের আগে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়ার মজিববাগ এলাকার মজিববাগ বাইতুর রহমান জামে মসজিদের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমরা চাই প্রতিটি ওয়ার্ডভিত্তিক পঞ্চায়েত কমিটি গঠন করতে। যাতে সমাজের ভালো মানুষগুলো কাজ করবেন অন্যায়ের বিরুদ্ধে। কে আওয়ামী লীগ, কে বিএনপি বা কে জাতীয় পার্টি তা দেখা হবে না। সকল ভালো মানুষের সমম্বয়ে গঠন হবে এই কমিটি।

এক পর্যায়ে সংসদ সদস্য শামীম ওসমান মসজিদে উপস্থিত সকল মুসল্লিদের কাছে নিজের ভুল-ভ্রান্তির জন্য ক্ষমা চেয়ে বলেন, আমি মৃত্যুর পরে কারও কাছে ক্ষমা চাইতে পারবো না। তাই আমি মৃত্যুর পূর্বেই সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, মাদানীনগর মাদ্রাসার মুহতামীম মুফতী ফয়জুল্লাহ স্বন্দীপি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও মসজিদের মুতাওয়াল্লী মুজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া প্রমুখ।

ফেসবুকে লাইক দিন